সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২০ সেকেন্ড আগে
বুধবার, ২৩ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রেম করে বিয়ে, মেনে না নেয়ায় নার্স উধাও

নিউজ ডেস্ক:: বরিশালের উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক সেবিকা (নার্স) উধাও হয়েছেন। প্রেম করে বিয়ের পর পরিবার বিয়ে মেনে না নেয়ায় ফারজানা আক্তার নামে ওই নার্স উধাও হন বলে জানা গেছে।

 

তবে সেবিকার বাবা উজিরপুর পৌর এলাকার ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আবুল হাসেম হাওলাদার জানান, শুক্রবার রাতে ডিউটি শেষে হাসপাতাল থেকে বাসায় ফেরার পথে একটি মাইক্রোবাসযোগে তার মেয়েকে তুলে নিয়ে যাওয়া হয়। বিষয়টি তিনি উজিরপুর থানা পুলিশকে অবহিত করেছেন।

উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কমিউনিটি সাব-অ্যাসিস্ট্যান্ট মেডিকেল অফিসার বেবী রানী কান্তি লাল বলেন, ফারজানা আক্তার শনিবার কর্মক্ষেত্রে অনুপস্থিত ছিলেন। আমরা বিভিন্ন মাধ্যমে জানতে পেরেছি, ফারজানার সঙ্গে দীর্ঘদিন ধরে তার মামাতো ভাইয়ের প্রেমের সম্পর্ক ছিল।

সম্প্রতি তারা বিয়ে করেছেন। তবে ফারজানার অভিভাবকরা এ বিয়ে মেনে নেননি। ধারণা করা হচ্ছে বাবা-মাকে না জানিয়ে ফারজানা তার স্বামীর কাছে চলে গেছেন।

উজিরপুর থানা পুলিশের ওসি গোলাম সরোয়ার জানান, ফারজানার বাবা পুলিশকে অবহিত করার পর বিভিন্ন স্থানে সন্ধান ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ফারজানার। তারা সম্প্রতি বিয়ে করেছেন। পরিবার বিয়ে না নেয়ায় তারা উধাও হয়েছেন। এরপরও বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে বলে জানান ওসি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: