সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৫৮ সেকেন্ড আগে
রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রাণবন্ত প্রাণের গ্রন্থমেলা

নিউজ ডেস্ক:: বইপ্রেমীদের ব্যাপক উপস্থিতিতে দ্বিতীয় দিন শুক্রবার প্রাণবন্ত হয়ে উঠেছে অমর একুশে গ্রন্থমেলা-২০১৮। গ্রন্থমেলার প্রথম ছুটির দিনে আসা দর্শনার্থীদের বেশির ভাগই ফিরেছেন খালি হাতে।

 

মেলায় আসা দর্শনার্থী নাজিম উদ্দিন বলছিলেন, মেলার শুরুর দ্বিতীয় দিনেই শুক্রবার পেলাম। তাই চলে এসেছি। আজ শুধু বই দেখব। পুরো মেলা আজ ঘুরে দেখব। একটা ধারণা নিচ্ছি। পছন্দের বই কিনব পড়ে।

 

শক্রবার সকালে ছিল শিশুপ্রহর। সকাল থেকেই দর্শনার্থীদের আগমন শুরু হয়। এরপর দুপুর ১টা থেকে ৩টা পর্যন্ত গ্রন্থমেলা বন্ধ থাকে। ফের শুরু হয় বেলা ৩টায়। এসময় সকালের থেকেও বেশি দর্শনার্থী গ্রন্থমেলায় আসতে দেখা গেছে।

 

বিভিন্ন প্রকাশনার বিক্রয়কর্মীদের সঙ্গে কথা বলে জানা যায়, দর্শনার্থীর তুলনায় বিকিকিনি কম। মেলার ৫ নং প্যাভিলিয়নটি কথাপ্রকাশ প্রকাশনীর। এই বিক্রয়কেন্দ্রের বিক্রেতা শাহরিয়ার মাহমুদ বলেন, মেলায় আসা বেশিরভাগই আজ ঘুরে দেখছেন। বই নিয়ে উল্টেপাল্টে দেখছেন। অনেকে বই কিনছেন। তবে না কেনার সংখ্যাই বেশি।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রায়হানুল ইসলাম বলেন, আজতো মেলার দ্বিতীয় দিন মাত্র। নতুন কোনো বই কিনিনি। ঘুরে ঘুরে দেখছি বিভিন্ন স্টলে কী ধরনের বই এসেছে। আরো কয়েকদিন পর থেকে বই কেনা শুরু করবো।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: