সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২৬ সেকেন্ড আগে
রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাবেক প্রেমিকার ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস

নিউজ ডেস্ক:: রাজধানীর শাহবাগের আজিজ সুপার মার্কেটে রাসেল খান (২৫) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে দাবি করেছেন তার প্রেমিকা। সোমবার দুপুরে আজিজ সুপার মার্কেটের চার তলায় এ ঘটনা ঘটে।

রাসেল বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) মাস্টার রোলে চাকরি করতেন। রাতে তিনি আজিজ মার্কেটেই থাকতেন। এ ঘটনায় সাবেক প্রেমিকাকে শাহবাগ থানা পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

 

জানা গেছে, আত্মহত্যার পর রাসেলকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান তার সাবেক প্রেমিকা। তিনি দাবি করেন, রাসেল তার সাবেক প্রেমিক। বর্তমানে আরেক ছেলের সঙ্গে তার বিয়ে হয়েছে। তিনি সোমবার সকালে রাসেলের সঙ্গে আজিজ সুপার মার্কেটের চার তলায় আসেন। তাদের কথাবার্তার একপর্যায়ে মেয়েটি টেবিলের ওপর ওড়না রেখে টয়লেটে যান। বাথরুম থেকে ফিরে দেখেন রাসেল ফ্যানের সঙ্গে ঝুলে আছে।

পরে রাসেলকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঢামেক পুলিশ বক্স ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, রাসেলের বাড়ি টাঙ্গাইলের ঘাটাইলে। ময়নাতদন্তের জন্য তার মৃতদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: