সর্বশেষ আপডেট : ৫৭ মিনিট ৪৭ সেকেন্ড আগে
সোমবার, ২২ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শীতার্থ মানুষের পাশে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান –ডক্টর মো. আব্দুল মান্নান খাঁন

মেহরাব আলী খান ফাউন্ডেশন ট্রাস্ট এন্ড মা বাবা ফাউন্ডেশন চ্যারিটি ট্রাস্ট (ওয়াল্ড ওয়াইড) এর উদ্যোগে রোববার (১৪ জানুয়ারি) লালাবাজার ভালকী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এলাকার শীতার্থ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। রোববার দিনব্যাপী প্রায় ৩ শতাধিক গরীব ও অসহায়দের মধ্যে এ কম্বল, শীতবস্ত্র বিতরণ করা হয়।

সাবেক মোতাওয়াল্লী মো. মানিক মিয়ার সভাপতিত্বে ও এমএসএ আবসান ও মো. সোহেলের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফাউন্ডেশনের ফাউন্ডার ও ডায়রেক্টর ডক্টর মো. আব্দুল মান্নান খাঁন। এসময় তিনি বলেন, একজন মানুষ হয়ে আর একজন অসহায় কর্ম অক্ষম মানুষের পাশে দাড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। এই তীব্র শীত গরীব অসহায়দের জন্য খুবই কষ্ঠদায়ক। এই শীতে অসহায় গরীব বস্ত্রহীন কর্মঅক্ষম মানুষ কিভাবে রাত কাটাচ্ছেন। তাদের আমাদের মত দামি গরম পোশাক তো দূরে থাক, সামান্য কাপড় টুকুও নেই। ছোট ছোট বাচ্চারা এই তীব্র শীত এ কত কষ্টে আছে। অনেকে এই শীত সহ্য করতে না পেরে মারাও যাচ্ছে। সমাজের বিত্তবানদের শীতার্থ মানুষের পাশে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পপতি মো. শাহজাহান, সাবেক ছাত্রনেতা মো. তাজ উদ্দিন আহমদ এপ্লু, প্যানেল চেয়ারম্যান মো. ফারুক মিয়া, মো. শায়েখুর রহমান শায়েখ, ডা. জহিরুল হক মেম্বার, ডা. নজরুল ইসলাম, ডা. গিয়াস মিয়া, অগ্রণী ব্যাংক এর ম্যানেজার মো. রুবেল আহমদ, ব্রাক ব্যাংক বিশ্বনাথ শাখার ম্যানেজার আবু বকর সিদ্দিকী। এসময় উপস্থিত ছিলেন মো. আতিকুর রহমান সানি, বেলাল আহমদ, আব্দুল্লাহ, সিরাজ মিয়া, মর্তুজ আলী, মানিক মিয়া, মতিন মিয়া, বদরুল মিয়া, আজমল মিয়া ইসাদ মিয়া, ছোরাব আলী প্রমুখ। -বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: