সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৫৯ সেকেন্ড আগে
রবিবার, ২২ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দীপিকার উন্মুক্ত পেটে আপত্তি, যেভাবে রক্ষা পেলেন পরিচালক (ভিডিও)

বিনোদন ডেস্ক::

বহু জটিলতার পর অবশেষে ছবি পদ্মাবত মুক্তির দিনক্ষণ ঘোষণা হয়েছে। এ জন্য ছবিটির অনেক জায়গায় পরিবর্তন আনতে হয়েছে। তার মধ্যে একটি হচ্ছে ‘ঘুমর’ গানের দৃশ্য। এখানে দীপিকার উন্মুক্ত পেটে নিয়ে আপত্তি ছিল কর্ণি সেনার। সেন্সর বোর্ড থেকে ছবির এই অংশটিকে বাদ দিতে বলা হয়েছিল।

জানা যাচ্ছে, ‘ঘুমর’ গানের একটি দৃশ্য নিয়ে অসন্তুষ্ট ছিলেন সেন্সর প্রতিনিধিরা। যেখানে ঘাঘরা-চোলিতে নাচছেন রাজপুত রানি পদ্মাবতী ওরফে দীপিকা পাড়ুকোন। নাচের ছন্দেই দীপিকার খোলা পেটের খানিকটা অংশ দৃশ্যমান হচ্ছে। কিন্তু এই অংশটি মানতে নারাজ ছিলেন রাজপুতরা।

তাদের দাবি, রাজপুত রানি কখনও নিজেকে এভাবে বেআব্রু করতেন না। তাও আবার জনসমক্ষে। ভাবাবেগের কথা মাথায় রেখেই সেন্সর বোর্ড এই অংশটি বাদ দিতে বলে। কিন্তু হুট করে ওই অংশটি কেটে বাদ দিলে নাচে ছন্দপতন হবে। শেষমেশ অন্য এক উপায়ে রক্ষা পেতে চলেছেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি।

কারণ কম্পিউটার গ্রাফিক্সের সাহায্য নেয়া হয়েছে। চোলির অংশ বাড়িয়ে ঢেকে দেয়া হয়েছে দীপিকার উন্মুক্ত পেট। এমনটাই জানাচ্ছেন স্ক্রিনিংয়ের সময় উপস্থিত এক ব্যক্তি।

ইতিমধ্যে সেন্সরের আদেশ মেনে ছবির নাম পরিবর্তন করা হয়েছে। এছাড়া আর যা পরিবর্তন করার কথা ছিল, তা করে ছবি সেন্সরের সামনে উপস্থিত করা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: