সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪৮ সেকেন্ড আগে
শনিবার, ২০ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ট্রাম্পকে নিয়ে বিস্ফোরক মন্তব্য পর্ন তারকার

আন্তর্জাতিক ডেস্ক::

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প আর যৌন কেচ্ছা যেন সমার্থক শব্দ হয়ে দাঁড়িয়েছে!‌ এবার ট্রাম্পের সঙ্গে জড়াল বিখ্যাত পর্নস্টার স্টেফানি ক্লিফোর্ডের নাম। যিনি নীল ছবির জগতে ‘‌স্টর্মি ড্যানিয়েলস’‌ নামেও বিখ্যাত। অভিযোগ স্টেফানির সঙ্গে যৌন সম্পর্ক ছিল ট্রাম্পের। ট্রাম্পের প্রেসিডেন্ট নির্বাচনের প্রচার শুরু হওয়ার পরে স্টেফানি যাতে আর এই বিষয়ে মুখ না খোলেন, তা নিশ্চিত করতে স্টেফানিকে মোটা টাকা দেওয়া হয়েছে।

টাকার পরিমাণ ১ লক্ষ ৩০ হাজার মার্কিন ডলার। ভারতীয় অর্থমূল্যে যা সাড়ে বিরাশি লক্ষ টাকার সমান। এই লেনদেন পুরোটাই হয়েছে ট্রাম্পের ব্যক্তিগত সহকারী মাইকেল কোহেনের তত্ত্বাবধানে।

২০০৬ সালে একটি গল্‌ফ টুর্নামেন্টে আলাপ হয়েছিল ট্রাম্প ও স্টেফানির। তখন ট্রাম্পের বয়স ৭১, স্টেফানির ৩৮। সেখানেই নাকি ঘনিষ্ঠ মুহূর্ত কাটিয়েছিলেন তারা। তারপরে ২০১৬ সালে প্রচার শুরু হওয়ার সময় স্টেফানিকে মুখ বন্ধ রাখার জন্য টাকা দেন ট্রাম্প।

যদিও স্টেফানি বলেছেন, ‘‌ট্রাম্পের সঙ্গে আমার আলাপ হয়েছিল ঠিকই, তবে ওর সঙ্গে কোনও শারীরিক সম্পর্ক হয়নি। আমি কোনও টাকাও নিইনি। ট্রাম্প অত্যন্ত সজ্জন ব্যক্তি। একটি দেশের প্রেসিডেন্ট সম্পর্কে এরকম জল্পনা রটানো অন্যায়।’‌ পুরো বিষয়টি নিয়ে তিনি একটি বিবৃতিও প্রকাশ করেছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: