সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৬ সেকেন্ড আগে
সোমবার, ২২ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খালেদার ডিমেনসিয়া রোগ হয়েছে : হাছান মাহমুদ

নিউজ ডেস্ক:: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ডিমেনসিয়া রোগ হয়েছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

শুক্রবার রাজধানীর ধানমন্ডিতে রবীন্দ্র সরোবর মঞ্চে বর্তমান সরকারের চার বছরপূর্তি উপলক্ষে বাংলার মুখ আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি এমন দাবি করেন।

 

পদ্মা সেতু নিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাম্প্রতিক বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, কিছু কিছু মানুষ বুড়ো হলে এক ধরণের রোগ হয়। সেই রোগের নাম ডিমেনসিয়া। এই রোগ হলে মানুষ আবোল তাবোল কথা বলে। এই রোগ বুড়ো হনুমান এবং বানরেরও হয়ে থাকে। সম্ভবত এই রোগে ওনাকে ধরেছে তাই তিনি হয়তো পদ্মা সেতু নিয়ে আবোল তাবোল বকছেন।

আওয়ামী লীগের এই নেতা বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে। মানুষের মাথাপিছু আয় ৯ শত ডলার থেকে ১৭ শত ডলারে উন্নীত হয়েছে। মানুষের ক্রয় ক্ষমতা আগের তুলনায় দ্বিগুনের চেয়ে বেড়েছে। দেশে গত নয় বছরে যে সব উন্নয়ন হয়েছে নয় বছর আগে এর লেশমাত্রও ছিলো না।

তিনি বলেন, এখন বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে বদলে গেছে, ডিজিটাল দেশে পরিণত হয়েছে। বাংলাদেশে এখন প্রায় সবার হাতে মোবাইল ফোন। ১৬কোটি মানুষের হাতে প্রায় ১৪ কোটি সিম। এখন চাইলে যে কেউ দেশের যে কোনো প্রান্ত থেকে মুহূর্তেই অন্যের কাছে টাকা পাঠিয়ে দিতে পারে।

আয়োজক সংঠনের সভাপতি সাইফুল আলম বাশারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য মির্জা এম এ জলিল, সাংস্কৃতিক সম্পাদক অসিম কুমার উকিল, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কন্ঠশিল্পী মনোরঞ্জন ঘোষাল, বাংলার মুখের সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল শামিম প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: