সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২১ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

২২ নং ওয়ার্ড তালামীযের কৃতী শিক্ষার্থী সংবর্ধনা

বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাওলানা মঈনুল ইসলাম পারভেজ বলেছেন, মাধ্যমিক শিক্ষা ছাত্রজীবনের খুবই গুরুত্বপূর্ণ ধাপ। মাধ্যমিক পর্যায়ের ভালো ফলাফল ছাত্রছাত্রীদের জীবন গঠন করে দেয়। উচ্চশিক্ষা ও ক্যারিয়ার গঠনের বুনিয়াদ হলো স্কুল পর্যায়ের পড়ালেখা। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের ফলাফলের উপর নির্ভর করে বিশ্ববিদ্যালয়ে চান্স পাওয়াসহ ভবিষ্যৎ জীবনের উন্নতি। সুতরাং পড়ালেখায় মনযোগী হতে হবে।
বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট মহানগরীর ২২ নং ওয়াড শাখার উদ্যোগে আয়োজিত জেডিসি/জেএসসি, ইবতেদায়ী/পিএসসি উত্তীর্ণ কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি’১৮) নগরীর উপশহরস্থ সরকারি ইউনানী আয়ূর্বেদিক মেডিকেল কলেজ ও হাসপাতাল কনফারেন্স হলে ২২ নং ওর্য়াড সভাপতি জাকির আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুনেদ আহমদ ও সহ সাধারণ সম্পাদক এফ কে জুনেদ আহমদরে যৌথ সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক হাফিজ কাওছার আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলা সাহিত্যের প্রথিতযশা লেখক কবি কালাম আজাদ, মহানগর তালামীযের সভাপতি এনাম উদ্দিন আহমদ, সহ সভাপতি মাহবুবুর রহমান ফরহাদ, সাধারণ সম্পাদক আহমদ শরীফ, সাংগঠনিক সম্পাদক আরিফ আহমদ, এমসি কলেজ শাখার সভাপতি মাহবুল হাসান জুয়েল।

সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন হযরত শাহজালাল ডিওয়াই কামিল মাদরাসা শাখার অর্থ সম্পাদক আব্দুল আজিজ, শাহপরান থানা শাখার প্রশিক্ষণ সম্পাদক মুয়িদুল ইসলাম, ২৩ ওয়ার্ডের সাধারণ সম্পাদক আব্দুল কাদির, অর্থ সম্পাদক বুরহান উদ্দিন, ২২ নং ওয়ার্ডের সহ সভাপতি হাফিজ তারেক আজিজ, সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান, প্রচার সম্পাদক মুবাশ্বির আলী, প্রশিক্ষণ সম্পাদক কাজী গিলমান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. মিজানুর রহমান, সহ তথ্য ও প্রযুক্তি সম্পাদক আব্দুর রহমান, জুবায়ের আহমদ, মোহাম্মদ আব্দুর রহমান প্রমুখ। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: