সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৯ সেকেন্ড আগে
রবিবার, ২১ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রোটারী ক্লাব অব সিলেট অরেঞ্জ সিটির উদ্যোগে গুণীজন সংবর্ধনা

রোটারী ক্লাব অব সিলেট অরেঞ্জ সিটির উদ্যোগে সিলেটের বিভিন্ন অঙ্গনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় বিশিষ্ট পাঁচজন ব্যক্তিকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। এর মধ্যে সাংবাদিকতায় সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির, ক্রাড়ী সংগঠক হিসেবে মাহিউদ্দিন আহমেদ সেলিম, চিকিৎসাসেবায় ডা. মো. আব্দুল কুদ্দুস, শিক্ষায় সঞ্জয় কুমার নাথ এবং ফিজিওথেরাপী এন্ড রিহ্যাবিলেটেশনে ডা. আল মামুনুর রশীদকে সংবর্ধনা প্রদান করা হয়। তাদের সম্মানার্থে উপলক্ষে রোটারী ক্লাব অব সিলেট অরেঞ্জ সিটি এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। গত বুধবার দরগাহ গেইটস্থ একটি অভিজাত হোটেলের সম্মেলন কক্ষে ক্লাবের প্রেসিডেন্ট রোটারিয়ান মো. মজিবুর রহমানের সভাপতিত্বে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারী পাস্ট ডিস্ট্রিক্ট গভর্নর রোটারিয়ান ডা. মঞ্জুরুল হক চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, রোটারী সমগ্র বিশে^ মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে। শিক্ষা, সাহিত্য-সংস্কৃতি সর্বোপরি সমাজের উন্নয়নে রোটারী যে অবদান রাখছে তা সত্যিই প্রশংসার দাবীদার। রোটারী ক্লাব অব সিলেট অরেঞ্জ সিটি সিলেটের গুণীজনদের যে সংবর্ধনা দিচ্ছে তা সকলের কাছে ইতিবাচক ভূমিকা রাখবে বলে আমার বিশ^াস এবং রোটারীর মর্যাদাকে আরো বেশি বৃদ্ধি করবে।

রোটারী সাবেক ডেপুটি গভর্নর রোটারিয়ান এ কে এম শামসুল হক দিপুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডিজিএন লে. কর্নেল (অব.) এম. আতাউর রহমান পীর, আইপিডিজি শহিদ আহমদ চৌধুরী। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে প্রোগ্রাম চেয়ারম্যান রোটারিয়ান ফরিদ উদ্দিন আহমদ, রোটারিয়ান অলিউর রহমান নাহীদ, রোটারিয়ান নিরেশ চন্দ্র দাশ, রোটারিয়ান মো. ওমর খৈয়াম, রোটারিয়ান সুজন দাশ, রোটারিয়ান ফয়সল আহমদ, রোটারিয়ান খলিলুর রহমান, রোটারিয়ান পিপি ডালিয়া হক লাবণী, রোটারিয়ান আমান উদ্দিন আহমদ, রোটারিয়ান মুহিবুস সামাদ রিজভীসহ রোটারী সিলেট জোনের প্রেসিডেন্ট, পাস্ট প্রেসিডেন্ট, সেক্রেটারী এবং অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিবৃন্দ রোটারী ক্লাব অব সিলেট অরেঞ্জ সিটির এধরনের কর্মসূচীকে অভিনন্দন জানিয়ে কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সমাজ ও দেশের কল্যাণে তারা আরো বেশি ভূমিকা রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

 

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: