সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ১৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে আলিম ওলামাদের মিছিল সমাবেশ

বিশ্ব মুসলিম ২য় বৃহত্তর ধর্মীয় জমায়েত টঙ্গীর বিশ্ব ইজতেমা উপলক্ষ্যে বাংলাদেশে আগমণ করায় দিল্লীর মাওলানা সাদ কান্দলভীর অংশগ্রহণ করার প্রতিবাদে বৃহস্পতিবার (১১ জানুয়ারি) বিকেলে সিলেটে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সিলেটের ক্বওমী আলেম উলামা ও তবলীগের সাথীগণ। বিভিন্ন মাদ্রাসা থেকে ছাত্র শিক্ষকরা মিছিল নিয়ে কোর্ট পয়েন্টে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, মাওলানা সাদ যে বক্তব্য দিয়েছেন তা কোরআন সুন্নাহ বিরোধী। তাই আমরা কোন অবস্থাতে তাকে বিশ্ব ইজতেমায় অংশগ্রহণ করতে দেবোনা। অবিলম্বে তাকে ফেরত পাঠাতে হবে। বক্তারা আরো বলেন, আমরা অত্যন্ত ভারাকান্ত হৃদয়ে প্রতিবাদ সভা করতে যাচ্ছি। মাওলানা সাদ দেওবন্দ ও বাংলাদেশের শীর্ষ আলিম ও তবলীগের সাথীদের অমান্য করে বাংলাদেশে আগমণ অত্যন্ত দুঃখজনক। যারা তাকে এদেশে আগমণের সুযোগ করে দিচ্ছে তারা তবলীগ ও আলেম উলামা বিরোধী। মাওলানা সাদকে অবিলম্বে শীর্ষ আলেম উলামাদের কাছে তার অপকর্মের জন্য ক্ষমা চাইতে হবে। অন্যথায় দেশের আলেম উলামা সহ সকল দীনদার মুসল্লিদেরকে নিয়ে কঠোর আন্দোলন গড়ে তুলা হবে। তাকে প্রতিহত করা সকল রুসলমানদের ঈমানী দায়িত্ব।

সিলেট নগরীর কোর্ট পয়েন্টে সভাপতিত্ব করেন জামেয়া ক্বাসিমুল উলুম দরগাহ মাদ্রাসার শায়খুল হাদীস মাওলানা মুহিব্বুল হক গাছবাড়ী। জামেয়া ভার্থখলা মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা শামসুদ্দিন মোহাম্মদ ইলিয়াছ এর পরিচালনায় বক্তব্য রাখেন জামেয়া ফরিদাবাদ সিলেটের পরিচালক হাফিজ ফখরুয্যামান, জামেয়া মাদানিয়া আঙ্গুরা মোহাম্মদপুর মাদ্রাসার প্রতিনিধি মাওলানা মাসরুর আহমদ, দরগাহ মাদ্রাসার প্রতিনিধি মাওলানা আজিজুর রহমান, সুবহানীঘাট মাদ্রাসার প্রতিনিধি মাওলানা আহমদ সগির, ফরিদাবাদ মাদ্রাসার শিক্ষক মাওলানা লোকমান হাকীম, দারুস সালাম মাদ্রাসার প্রতিনিধি মাওলানা উমায়েদ আহমদ, জামেয়া দারুল হুদা মাদ্রাসার প্রতিনিধি মাওলানা কামাল উদ্দিন, শিবগঞ্জ মাদ্রাসার প্রতিনিধি মাওলানা রুহুল আমিন, মাদানী কাফেলা বাংলাদেশের সাধারণ সম্পাদক মাওলানা সালেহ আহমদ শাহবাগী, মাওলানা সালিক আহমদ, হাফিজ কবির আহমদ প্রমুখ। – বিজ্ঞপ্তি

 

 

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: