সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দুই বছর পর মুক্তির অনুমতি পেলো সানি দেওলের ছবি

বিনোদন ডেস্ক:: অনেক আলোচনার মধ্য দিয়ে শুরু হয়েছিলো বলিউড তারকা ববি দেওলের সিনেমা ‘মহল্লা আসসি’র নির্মাণ কাজ। ২০১৫ সালে ইউটিউবে প্রকাশিত হয়েছিলো চন্দ্রপ্রকাশ দ্বিভেদি পরিচালিত এই ছবির ট্রেলার। সেই ট্রেলারে ছবির কলাকুশলীরা নিঃসঙ্কোচে যেসব কথাবার্তা বলেছিলেন তা আপত্তিজনক এবং ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছে বলে অভিযোগ উঠেছিলো ছবিটির বিরুদ্ধে।

ছবিটি নিষিদ্ধের দাবি তোলে বিভিন্ন সংগঠন। সংশ্লিষ্ট ছবিকে কেন্দ্র করে ওই বছরই আদালতে যায় বজরং দল। একই সঙ্গে অভিনেতা সানি দেওল ও পরিচালক ডক্টর চন্দ্রপ্রকাশ দ্বিবেদীর বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের হয়।

 

এই ঘটনার পরেই মুখ খোলেন ছবির অভিনেতা রবি কিষেণ। বলেন, ইউটিউবে ফাঁস হয়ে যাওয়া ট্রেলারটি অনুমোদিত নয়। এমনকী, কলাকুশলীদের বক্তব্যও অন্যভাবে উপস্থাপন করা হয়েছে। এরপরেই ২০১৫-র জুন মাসে ‘মহল্লা আসসি’র উপরে স্থগিতাদেশের নির্দেশিকা জারি করে দিল্লি হাইকোর্ট।

এ ঘটনায় ছবির প্রধান অভিনেতা সানি দেওল ও পরিচালকের বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়েছিলো। সেই প্রেক্ষিতে ওই বছরের জুনে ‘মহল্লা আসসি’ সিনেমাটির মুক্তির উপর স্থগিতাদেশের জারি করে দিল্লি হাইকোর্ট। আর এসব কারণেই ছবিটি দুই বছর আটকে ছিলো ভারতীয় সেন্সর বোর্ডে।

নতুন খবর হলো অবশেষে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। ভারতের সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশনের (সিবিএফসি) সবুজ সংকেত পেয়েছে সানি দেওলের এই ছবি। শুধু তাই নয়, ‘এ’ ক্যাটাগরির সার্টিফিকেটও দেওয়া হয়েছে ছবিটিকে। তবে ছবিটি থেকে বাদ দিতে হয়েছে ১০টি দৃশ্য।

সে নিয়ে অবশ্য মন খারাপ করছেন সানি ও তার নির্মাতা। তারা ছবিটি মুক্তি পাওয়ার সম্ভাবনাতেই উচ্ছ্বসিত।

প্রখ্যাত লেখক কাশিনাথ সিংহ রচিত ‘কাশি কা আসসি’ বই অবলম্বনে নির্মাণ করা হয়েছে ‘মহল্লা আসসি’। এতে প্রধান চরিত্রে রয়েছেন সানি দেওল, সাক্ষী তানওয়ার ও রবি কৃষেণসহ প্রমুখ। চলতি বছরের হোলির আগেই ছবিটি মুক্তি দেওয়া পাবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: