সর্বশেষ আপডেট : ৯ মিনিট ২৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পর্ণ আসক্ত মহিলা কুকুরকেও ছাড় দিলনা!

আন্তর্জাতিক ডেস্ক::

কারোর কাছে যৌনতা কেবল আনন্দ, কেউ মনে করেন যৌনতা হল প্রকৃতির মত। কেউ চেয়েছেন জীবনে অবাধ যৌনতার সঙ্গে ঘর করতে। যৌনতা দুটি বিপরীত সেক্সের মানুষের সঙ্গে যেমন সম্ভব তেমনি সমকামীরাও যৌনতায় আবদ্ধ হতে পারেন। কিন্তু তাই বলে পোষা প্রাণী সঙ্গেও।

এই যৌনতা নিয়ে মানুষের বিকার কোন পর্যায়ে পৌঁছে যেতে পারে তার প্রমাণ সম্প্রতি মিলল স্কটল্যান্ডে। যেখানে নিজের পোষা কুকুরের সঙ্গে অস্বাভাবিক যৌনতায় মাতল ৩৯ বছরের মহিলা। সে দৃশ্য আবার মোবাইল ক্যামেরায় ভিডিও হিসেবে তুলে রেখেছিল সে। যা পুলিশের হাতে পড়তেই চাঞ্চল্য ছড়িয়েছে স্কটল্যান্ডের লিভিংস্টোন এলাকায়।

লিভিংস্টোনেরই বাসিন্দা সুজি কেয়ার্নস নামের ওই মহিলা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অতিরিক্ত পর্ণছবি দেখার অভ্যাস ছিল তার। বিশেষ করে চাইল্ড পর্ণ। আর এই আসক্তির জন্যই ধরা পড়ে যায় সে।

কিছুদিন আগে পুলিশ জানতে পারে, কয়েকটি আইপি অ্যাড্রেস থেকে নিয়মিত চাইল্ড পর্ণের খোঁজ চালানো হচ্ছে। এরই তদন্তে নেমে গোয়েন্দারা সুজির সন্ধান পান। সোজা তার বাড়িতে হানা দেওয়া হয়। সেখানে ৩৯ বছরের মহিলার মোবাইল ঘেঁটে হতবাক হয়ে যান গোয়েন্দারাও।

বিকৃত পর্ণ ভিডিও এবং ছবি তো ছিলই, পাশাপাশি ছিল চাইল্ড পর্ণের একাধিক ছবি। সবচেয়ে বেশি অবাক গোয়েন্দারা হয়েছিলেন, কুকুরের সঙ্গে মহিলার যৌনক্রিয়ার ভিডিও দেখে। সঙ্গে সঙ্গে গ্রেপ্তার করা হয় তাকে।

সম্প্রতি সুজিকে আদালতে তোলা হলে নিজের দোষ স্বীকার করে ৩৯ বছরের মহিলা। জানায়, অতিরিক্ত পর্ণ ছবি দেখার ফলে এমন মনোভাব তৈরি হয়েছিল তার। আর নিজের পোষা কুকুরটিকে হাতের কাছে পেয়ে এই অমানবিক অত্যাচার চালায়। আপাতত জেল হেফাজতে রাখা হয়েছে সুজিকে। তার বিরুদ্ধে অবৈধ পর্ণ ফিল্ম দেখা ও নিরীহ পশুর সঙ্গে অস্বাভাবিক যৌনতার অভিযোগ আনা হয়েছে।

অভিযুক্তের কড়া শাস্তির আবেদন জানানো হয়েছে। তবে সুজির মানসিক পরিস্থিতি খতিয়ে দেখার পরামর্শ দিয়েছেন লিভিংস্টোন শেরিফ কোর্টের বিচারক।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: