সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৪৮ সেকেন্ড আগে
রবিবার, ২২ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুন্দরবনে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ৩ বনদস্যু নিহত

ডেইলি সিলেট ডেস্ক ::
বাগেরহাটের শরণখোলা রেঞ্জের সুন্দরবনে সুখপাড়াচর এলাকায় র‌্যাব ৮-এর সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে বনদস্যু সুমন বাহিনীর তিন সদস্য নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে ৯টা ২০ মিনিট পর্যন্ত চল্লিশ মিনিটব্যাপী এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। র‌্যাব ৮-এর উপঅধিনায়ক মেজর সোহেল রানা প্রিন্স হতাহতের তথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাব-৮ এর উপঅধিনায়ক মেজর সোহেল রানা প্রিন্স আরও বলেন, জলদস্যু বাহিনী প্রধান সুমন বাহিনীর সদস্যরা সুন্দরবন পূর্ব বিভাগের শরণখোলা রেঞ্জের সুখপাড়ারচর এলাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল ওই এলাকায় অভিযানে যায়। এ সময় সুমন বাহিনীর সদস্যরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়তে শুরু করে। র‌্যাবও পাল্টা গুলি চালায়।

র‌্যাব জানায়, প্রায় ৪০ মিনিট বন্দুকযুদ্ধের একপর্যায়ে জলদস্যুরা পিছু হটে বনের গহীনে চলে যায়। পরে র‌্যাব সদস্যরা সেখানে তল্লাশি চালিয়ে তিনজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার ও বেশকিছু অস্ত্র গুলি উদ্ধার করে। গোলাগুলি থেমে গেলে নদীখালে মাছ ধরা জেলেরা সেখানে এসে তিনজনকে সুমন বাহিনীর সদস্য বলে শনাক্ত করেন।

তিনি আরও জানান , বন্দুকযুদ্ধের পর বনদস্যুদের ব্যবহৃত বিপুল পরিমাণ গোলাবারুদ ও অস্ত্র উদ্ধার করা হয়। এর মধ্যে ছিল একটি সিঙ্গেল ব্যারেল বন্দুক, একটি কাটা রাইফেল, একটি পাইপ গান, চারটি ধারালো অস্ত্র, ৩৯ রাউন্ড গুলি। তবে নিহতদের নাম-পরিচয় জানাতে পারেননি। লাশ উদ্ধার করে শরণখোলা থানায় হস্তান্তর করা হবে বলে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: