সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫৮ সেকেন্ড আগে
শনিবার, ২০ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জ সীমান্তে দু’লক্ষ ভারতীয় রুপিসহ ২জন গ্রেফতার

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা সীমান্তের চানপুর বাজারে বিল্লাল মিয়া (৩২) ও রাশিদ মিয়া (২৭) নামে দু-জন কে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গ্রেফতারকৃত বিল্লাল মিয়া সীমান্তের চানপুর গ্রামের সুরুজ মিয়ার ছেলে ও রাশিদ মিয়ার বাড়ি একেই ইউনিয়নের বড়গোফ টিলায়।
জানাযায়,মঙ্গলবার (৯জানুয়ারী) সাড়ে ৬টায় ডিবি পুলিশের এসআই ইমাম হোসেনের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিত্বে উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের চাঁনপুর বাজারের বিল্লাল মিয়ার ভেরাইটিজ ষ্টোরে অভিযান চালিয়ে দোকানের ভিতরে পলিথিনের ব্যাগে রাখা ভারতীয় ১লক্ষ,৯৯ হাজার ৩শত রুপি উদ্ধার করেন। এসময় বিল্লার মিয়ার সাথে তার সহযোগী রাশিদ মিয়াকে ও গ্রেফতার করে। পরে ডিবি পুলিশ সন্ধ্যা সাড়ে ৭টায় তাকে সুনামগঞ্জ নিয়ে যায়।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দন কান্তি ধর জানান,শুনেছি ডিবি পুলিশ ভারতীয় টাকা সহ আটক করেছে এখনও আমাদের কাছে আসে নি। সুনামগঞ্জ ডিবি পুলিশের পুলিশ পরিদর্শকের দায়িত্বে থাকা এসআই আমিনুল ইসলাম ভারতীয় ১লক্ষ,৯৯হাজার, ৩শত রুপিসহ বিল্লাল মিয়া ও রাশিদ মিয়াকে গোপন সংবাদের ভিত্তিত্বে গ্রেপ্তারের বিষয়টি সত্যতা নিশ্চিত করে বলেন,এবিষয়ে মামলা দায়ের পূর্বক পরবর্তী আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

 

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: