সর্বশেষ আপডেট : ১২ মিনিট ১৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কেন্দ্রভিত্তিক কমিটি গঠনের নির্দেশ

নিউজ ডেস্ক:: নিজেদের মধ্যকার দূরত্ব ঘুচিয়ে দলকে নির্বাচনমুখী করার নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার রংপুর বিভাগের সাংগঠনিক জেলাগুলোর সভাপতি-সাধারণ সম্পাদকের সঙ্গে বৈঠকে এখন থেকেই আগামী নির্বাচনের প্রস্তুতি নেয়ার নির্দেশ দেন তিনি।

 

এ সময় একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রতি ভোট কেন্দ্রে আওয়ামী লীগের কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন। পাশাপাশি দলে নতুন সদস্য সংগ্রহ ও নতুন ভোটারদের কাছে যাওয়ার পরামর্শ দিয়ে দলকে নির্বাচনমুখী করে তোলার পরামর্শ দিয়েছেন।

এ সময় ওবায়দুল কাদের নীলফামারী জেলার সভাপতি-সাধারণ সম্পাদককে একসঙ্গে কাজ করার নির্দেশ দিয়েছেন। আগামী ফেব্রুয়ারির মধ্যে সব উপজেলা কমিটি হালনাগাদ করার নির্দেশনা দিয়ে বলেছেন, এ সময়ের মধ্যে কেউ কমিটি করতে না পারলে কেন্দ্র থেকে কমিটি করে দেয়া হবে।

উত্তরবঙ্গের তিন জেলায় শীতবস্ত্র বিতরণ শেষে ঢাকায় ফেরার পথে সৈয়দপুর বিমানবন্দরে রংপুর বিভাগের সাংগঠনিক জেলার নেতাদের সঙ্গে প্রায় আধা ঘণ্টার বৈঠক করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, খালিদ মাহমুদ চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

এর আগে নীলফামারীতে ৪২ হাজার, পঞ্চগড়ে ২৮ হাজার ও ঠাকুরগাঁওয়ে ৩৪ হাজার কম্বল বিতরণ করেন আওয়ামী লীগ প্রতিনিধি দলের সদস্যরা। শীতার্তদের খুঁজে বের করে কম্বল বিতরণের নির্দেশ দেয়া হয়েছে জেলা নেতাদের।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: