সর্বশেষ আপডেট : ১ মিনিট ২৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে তানিম খুন: দুই কলেজে ধর্মঘট স্থগিত

নিজস্ব প্রতিবেদক:: সিলেট নগরের টিলাগড়ে আভ্যন্তরীণ কোন্দলে ছাত্রলীগ কর্মী তানিম খানকে হত্যার প্রতিবাদে গতকাল সোমবার সকাল থেকে সিলেট এমসি ও সরকারি কলেজে ডাকা ছাত্র ধর্মঘট স্থগিত করেছে ছাত্রলীগ। মঙ্গলবার দুপুরে ধর্মঘট স্থগিত করে ছাত্রলীগের পক্ষ থেকে তিন দিনের কর্মসূচি ঘোষণা করা হয়।

মঙ্গলবার চলমান ছাত্র ধর্মঘটের দ্বিতীয় দিন দুপুর সোয়া ১টার দিকে আসামি গ্রেফতারে পুলিশের আশ্বাসের ভিত্তিতে এ ধর্মঘট স্থগিত করে ছাত্রলীগ।

 

এদিকে তিন দিনের কর্মসূচির প্রথমদিন বুধবার (১০ জানুয়ারি) সকালে কলেজ ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল, দ্বিতীয়দিন বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে মানববন্ধন ও তৃতীয়দিন শুক্রবার (১২ জানুয়ারি) বাদ জুমআ হজরত শাহজালাল (র.) মাজারে মিলাদ মাহফিল।

এ তথ্য নিশ্চিত করে জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক সঞ্জয় চৌধুরী বলেন, আসামি গ্রেফতারে পুলিশের আশ্বাসের ভিত্তিতেই এ ধর্মঘট স্থগিত করা হয়েছে।

এদিকে সকাল থেকে কলেজের প্রধান ফটকে তালা ঝুলিয়ে বাহিরে অবস্থান নিয়ে ধর্মঘট পালনের কারণে আজও কলেজে কোনো ক্লাস হয়নি। পাশাপাশি এমসি কলেজে এদিন ডিগ্রি ইনকোর্স পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও তা সকালেই স্থগিত করেছে কর্তৃপক্ষ।

ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে রোববার (৭ জানুয়ারি) রাত পৌনে ৯টার দিকে টিলাগড় পয়েন্ট প্রতিপক্ষের নেতাকর্মীদের ছুরিকাঘাতে গুরুতর আহত হন ছাত্রলীগকর্মী তানিম। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহত তানিম সিলেট সরকারি কলেজের ডিগ্রি পাস কোর্সের ছাত্র ও টিলাগড় এলাকার ছাত্রলীগ কর্মী। তানিম সিলেটের ওসমানীনগর উপজেলায় ভুরুঙ্গা এলাকার ইসরাইল খানের ছেলে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: