সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ২৬ সেকেন্ড আগে
রবিবার, ২১ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এনসিসি ব্যাংকের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

এনসিসি ব্যাংক লিঃ লালদিঘীরপার শাখার উদ্যোগে ও উত্তরণ বারুতখানা সমাজ কল্যাণ সংস্থার সহযোগিতায় বারুতখানা এলাকায় গরীব দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

ইমাম মাসুক আহমদের সভাপতিত্বে ও এডভোকেট লুৎফুর মজিদ চৌধুরীর পরিচালনায় এনসিসি ব্যাংক লিঃ লালদিঘীরপার শাখার মহাব্যবস্থাপক ও রিজিওন্যাল প্রধান এমডি আব্দুল হান্নান বলেন, আর্তমানবতার সেবায় সরকারের পাশাপাশি সমাজের ধনাঢ্য ব্যক্তিরা এগিয়ে আসলে হতদরিদ্র মানুষগুলো উপকৃত হবে। শীত আসলে অসহায় মানুষেরা প্রচন্ড কষ্টে ভোগে। তাই শীতার্ত মানুষের প্রতি সমাজের সামর্থ্যবান ও বিত্তশালীদের সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করা প্রয়োজন। সামর্থ থাকার পরও শীতার্তদের এড়িয়ে যাওয়া কোনভাবেই কাম্য নয়। বরং শীতার্ত মানুষের পাশে দাড়ানো সকলের নৈতিক দায়িত্ব। তিনি সমাজের বিত্তবান মানুষদেরকে শীতার্ত ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জুনিয়র অফিসার মো. আব্দুর রউফ, ডেপুটি অফিসার হাবিবুর রহমান, বর্তমান কাউন্সিলর সাইফুর আমিন বাকের, সাবেক কাউন্সিলর মুজিবুর রহমান, সাবেক মাহিলা কাউন্সিলর পাপিয়া চৌধুরী, ১৫নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী মোঃ আব্দুল গফফার ফাহিম, এলাকার ক্লাব উপদেষ্ঠা আব্দুল মতিন, আলমঙ্গীর কবির, বাবু আহমদ, বাবুল আহমদ, বাদশা মিয়া, সভাপতি আব্দুল রউফ দোহা, সহ সভাপতি মারুফ, সুমন, সেক্রেটারী আব্দুল মতিন মতি, সাংগঠনিক সম্পাদক রাসেল আহমদ, সহ সেক্রেটারী জাবেদ আহমদ, কোষাধ্যক্ষ সজিব আহমদ, প্রচার সম্পাদক তপু, সানি, পাপ্পু, মামুন, রিপন, বিপ্লব, সঞ্জয়, তানবির, আমিন, নাহিয়ান, মাহি প্রমুখ। – বিজ্ঞপ্তি

 

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: