সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ১ সেকেন্ড আগে
সোমবার, ২৩ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে জমিয়তের কাউন্সিল সম্পন্ন : ৫১ সদস্য কমিটি গঠন

কানাইঘাট প্রতিনিধি:: জমিয়তে উলামা বাংলাদেশ কানাইঘাট উপজেলা শাখার কাউন্সিল ও কর্মী সম্মেলন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার দুপুর ১২ টায় পৌরসভাস্থ আল-রিয়াদ কমিউনিটি সেন্টারে বিপুল সংখ্যাক নেতাকর্মীদের উপস্থিতিতে এ সভা সম্পন্ন হয়। উপজেলা জমিয়তে উলামার সভাপতি আল্লামা মাহমুদুল হাসান রায়গড়ীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ক্বারী মুহাম্মদ হারুনুর রশীদ চতুলীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জমিয়তে উলার কেন্দ্রীয় কমিটির মুহতারাম আমীর আল্লামা আলিমুদ্দীন শায়খে দুর্লভপুরী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আল্লামা শামসুদ্দীন, আলহাজ¦ মাওলানা গোলাম ওয়াহিদ, কেন্দ্রীয় জমিয়তে উলামার মহাসচিব আল্লামা নজরুল ইসলাম তোয়াকুলী, যুগ্ম মহাসচিব মাওলানা মখলিসুর রহমান রাজাগঞ্জী, সহকারী মহাসচিব মাওলানা আব্দুল জব্বার, মাওলানা আজমত উল্লাহ, বড়চতুল ইউপির চেয়ারম্যান মাওলানা আবুল হোসেন চতুলী, কেন্দ্রীয় কমিটির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক কাওসার আহমদ, জমিয়তে আনসার কেন্দ্রীয় কমিটির সভাপতি মাওলানা রুহুল আমীন আসাদী, সাধারণ সম্পাদক মাওলানা বদরুল আলম, গোয়াইনঘাট উপজেলা জমিয়তের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা জামাল আহমদ, জমিয়তে তালাবার সাবেক কানাইঘাট উপজেলা সভাপতি মাওলানা আব্দুল মুমিন, মাওলানা মাসুক আহমদ, উপজেলা জমিয়তে উলামা নেতা মাওলানা গিয়াছ উদ্দিন, উপজেলা জমিয়তের আনসারের সাধারণ সম্পাদক মাহফুজ আহমদ, ছাত্রনেতাদের মধ্যে বক্তব্য রাখেন জমিয়তে তালাবার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ছাত্র নেতা আসাদ আহমদ, মাওলানা এহসানে এলাহী, মাওলানা হাফিজ সিদ্দিকবিন মোহাম্মদ, গোলাম কিবরিয়া, জুনেদ আল হাবিব, নজরুল ইসলাম, মারুফ আহমদ, প্রমুখ।

এ সময় আসলাফ-আকাবিরের সঠিক আর্দশ বাস্তবায়নে এগিয়ে আসার আহবান জানিয়ে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন জমিয়তে উলামা বাংলাদেশ ধীরে ধীরে এ দেশের ইসলাম প্রিয় মানুষের প্রিয় সংগঠনে পরিণত হতে যাচ্ছে। জমিয়তে উলামা তার আর্দশে আর্দশিত থাকায় আজ সারা দেশে তার কর্যক্রম ছড়িয়ে পড়েছে। আগামী দিনে আর্দশের সর্বোচ্চ পরাকাষ্ঠা দেখাতে জমিয়তে উলামার বিকল্প নেই।

তিনি উল্লেখ করে বলেন দেশে যে নোংরা রাজনীতির সয়লাব দেখা যাচ্ছে তার প্রতিকার সহজ হবে না। তার জন্য প্রায়োজন উলামায়ে হক্বানির সৎ পরামর্শ। পরে তিনি কাউন্সিলের মাধ্যমে যারা নির্বাচিত হয়েছেন তাদের অভিনন্দন জানিয়ে বলেন এ নবগঠিত কমিটি অতীতে যে, ভাবে কাজ করে গেছে তার চেয়ে আরো জুড়ালো কাজ করবে বলে আশা প্রকাশ করেন।

সম্মেলন শেষে কাউন্সিলের মাধ্যমে মাওলানা মাহমুদুল হাসান রায়গড়ীকে সভাপতি, ক্বারী মাওলানা মোহাম্মদ হারুনুর রশীদ চতুলীকে সাধারণ সম্পাদক ও মাওলানা আব্দুল মুমিনকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কানাইঘাট উপজেলা জমিয়তে উলামার কমিটি গঠন করা হয়। উপজেলা জমিয়তে উলামার কাউন্সিল ও সম্মেলন সফলের লক্ষ্যে সকাল থেকে উপজেলার বিভিন্ন ইউনিট থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে সভা মঞ্চে আসতে থাকেন নেতাকর্মীরা। বিপুল উৎসাহ উদ্দীপনার মাধ্যমে সকল নেতাকর্মীর সরব উপস্থিতিতে তাদের তৃতীয় বারের মতো কাউন্সিল ও সম্মেলন সফল হয়েছে বলে জানিয়েছেন নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক ক্বারী মাওলানা হারুনুর রশীদ চতুলী।

 

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: