সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ৫১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দীপিকার জন্মদিনে বাংলাদেশী ভক্তের নলকূপ উপহার

বিনোদন ডেস্ক:: বলিউডের এই সময়ের সময়ের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রীও তিনিই। ক্যারিয়ারের স্বর্নালী সময় পার করছেন দীপিকা। তাই তাকে ঘিরে যেকোনও আয়োজন অন্যমাত্রা পায়। তেমনটাই হলো জন্মদিনে।

গত ৫ জানুয়ারি ছিলো দীপিকার জন্মদিন। আর এই দিনে তিনি পরিবার, বন্ধুবান্ধব ও ভক্তদের কাছ থেকে অনেক উপহার পেয়েছেন। কেউ দিয়েছেন দামি শাড়ি, কেউ গহনা, আবার কেউ মূল্যবান অন্য কিছু। তবে সব কিছুকে ছাপিয়ে গেলো বাংলাদেশী এক ভক্তের দেয়া উপহার। যেটা দীপিকাকে মুগ্ধ করেছে। শুধু তাই নয়, দীপিকার মতে, এটাই তার জন্মদিনের সেরা উপহার।

বাংলাদেশের ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে একটি নলকূপ বসিয়েছে দীপিকার ভক্ত। তিনি সৌদিতে থাকেন। সেখানে ‘দীপিকা পাড়ুকোন’স আরব ফ্যানস ক্লাব’ নামে ভক্তদের একটি দল রয়েছে। তাদের উদ্যোগে এই নলকূপ বসানো হয়েছে। যাতে গ্রামের সুবিধাবঞ্চিত মানুষেরা বিশুদ্ধ পানির সুবিধা পান।

গত ৬ জানুয়ারি দীপিকার সেই ফ্যানক্লাবের টুইটার পেজ থেকে নলকূপের কয়েকটি ছবি প্রকাশ করা হয়। তারপরেই সেটা অনলাইনে ভাইরাল হয়ে যায়। পৌঁছে যায় খোদ দীপিকার কাছেও। আর তাইতো উচ্ছ্বাস প্রকাশ করে তিনি জানালেন তার অনুভূতি।

টুইট করে দীপিকা বলেন,  পৃথিবীতে একটি সুন্দর ও সুখী স্থান বানানোর জন্য আপনাদের এই মহৎ অবদান আমার হৃদয় ছুঁয়ে গেছে। জন্মদিনে এর চেয়ে সেরা উপহার আর কী হতে পারে! আপনাদের প্রতি আমার অশেষ ভালোবাসা। আপনাদের নিয়ে আমার গর্ব হচ্ছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: