সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ২১ সেকেন্ড আগে
শনিবার, ২১ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজে নবগঠিত বিএনসিসি প্লাটুন উদ্বোধন ও আলোচনা সভা

বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ সিলেটের নবগঠিত বিএনসিসি সিনিয়র ও জুনিয়র প্লাটুন দু’টির উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভা মঙ্গলবার (৯ জানুয়ারি) বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।
সকাল ১০.০০ ঘটিকায় বিজিবি সিলেট সেক্টরের সেক্টর কমান্ডার, কর্নেল জাবেদ সুলতান, বিজিবিএমএস বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন।
উদ্বোধন অনুষ্ঠানের পর প্রতিষ্ঠান হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কলেজের অধ্যক্ষ মোঃ ফয়জুল হকের সভাপতিত্বে ও সহকারি শিক্ষিকা সুমা দত্তের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে গভর্নিং বডির চেয়ারম্যান ও বিজিবি সিলেটের সেক্টর কমান্ডার কর্নেল জাবেদ সুলতান বিজিবিএমএস বলেন, আজকেই এই বিএনসিসি প্লাটুন (সিনিয়র ও জুনিয়র প্লাটুন) উদ্বোধনের মধ্য দিয়ে অত্র প্রতিষ্ঠানে বিএনসিসি নবদিগন্তের সূচনা হয়েছে। তিনি প্রত্যাশা করেন দেশে দূর্যোগকালীন সময়ে বিএনসিসি তিন বাহিনীর সাথে একত্রিত হয়ে দেশের উন্নয়নের কাজে এগিয়ে আসবে। বিএনসিসির সিনিয়র এবং জুনিয়র প্লাটুন-কে অনুমতি প্রদান করায় বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে তিনি আন্তরিক অভিনন্দন জানান। বিএনসিসি এ প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের জন্য একটি বড় প্রাপ্তি এবং এটি একটি মাইলফলক হয়ে দাঁড়াবে এই আশাবাদ তিনি ব্যক্ত করেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গভর্নিং বডির সহ সভাপতি ও ৪১ বিজিবি সিলেটের অধিনায়ক লে. কর্নেল মোঃ আবুজার-আল-জাহিদ, বিজিবিএম, পিবিজিএম (বার)
গভর্নিং বডির এ্যাডভাইজার সদস্য ও ৪৮ বিজিবি সিলেটের অধিনায়ক লে: কর্নেল মোঃ মহসিনুল হক কবির, বিজিবিএম, পিএসসি পদাতিক ময়নামতি রেজিমেন্টের রেজিমেন্ট কমান্ডার লে. কর্নেল সালাউদ্দিন আল মুরাদ-জি, মদন মোহন কলেজের সাবেক অধ্যক্ষ ও ০৭ বিএনসিসির প্রাক্তন ব্যাটালিয়ন কমান্ডার লে. কর্নেল (অব.) এম. আতাউর রহমান পীর, বিএনসিসি ০৭ ব্যাটালিয়ন কমান্ডার ক্যাপ্টেন প্রফেসর ড. তোফায়েল আহমেদ, বিএনসিসি কোম্পানী কমান্ডার লে. প্রফেসর ড. মোঃ আশরাফুল করিম (শাবিপ্রবি), বিএনসিসি কোম্পানী কমান্ডার লে. সহকারি অধ্যাপক জেবাতুল হান্নান (মদন মোহন কলেজ) ও লে. সহকারি অধ্যাপক মনিরুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ধর্মীয় শিক্ষক মোঃ ফরিদ আহমদ, গীতা পাঠ করেন প্রভাষক নিখিল রুদ্র পাল। – বিজ্ঞপ্তি

 

 

 

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: