সর্বশেষ আপডেট : ১ মিনিট ২৭ সেকেন্ড আগে
শনিবার, ২০ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওজন কমিয়ে তাক লাগিয়ে দিয়েছেন এই তারকারা

বিনোদন ডেস্ক::
তারকাদের জন্য স্থুলতা একটি বড় সমস্যা। কারণ ভক্তরা তাদের অনুসরণ করেন। সেজন্য প্রতিনিয়ত নিজেদের আকর্ষণীয় ও ফিট রাখতে হয় তারকাদের। কিন্তু মাঝেমধ্যে পরিস্থিতির শিকার হয়ে অনেকেই ব্যর্থ হন ফিট থাকতে। শরীরে অতিরিক্ত মেদ জমে হারান লাবণ্য।

এরপরও কেউ কেউ সেই স্থুলতা ঝরিয়ে ফিরিয়ে আনেন নিজের সৌন্দর্য। গ্ল্যামারের আলোয় মাতিয়ে তোলেন ভক্তদের মন। তেমনই কয়েকজন হলিউড তারকার কথা নিয়ে এই আয়োজন। ওজন কমিয়ে তাক লাগিয়ে দিয়েছেন, এমন কয়েকজন তারকার কথা জানুন…

কিম কার্দাশিয়ান : দ্বিতীয় সন্তান ধারণ করার সময় বেশ মুটিয়ে গিয়েছিলেন বিশ্বের অন্যতম প্রভাবশালী এই মডেল। বর্তমানে আমরা তাকে যে রূপে দেখছি, এর চেয়ে প্রায় ৩০ কেজি ওজন বেশি ছিল তার। পরে অতিরিক্ত মেদ ঝরিয়ে বর্তমান অবস্থায় এসেছেন মার্কিন এ তারকা।

জন গুডম্যান : তুমুল জনপ্রিয় এ আমেরিকান অভিনেতা অভিনয়ে পা রাখার আগে ছিলেন বেশ স্থুল। আমরা এখন তাকে যে রূপে দেখি, এর চেয়ে প্রায় ৪৫ কেজি ওজন বেশি ছিল তার। কঠোর পরিশ্রমের মাধ্যমে তিনি সেই ওজন কমিয়েছেন।

ক্রিস প্যাট : হলিউডের বহুল আলোচিত ছবি গার্ডিয়ানস অব দ্য গ্যালাক্সি। এ ছবির জন্য নিজেকে তৈরি করতে প্রায় ২৭ কেজি ওজন কমান ক্রিস প্যাট। তার এ লুক দর্শক মহলে ব্যাপক প্রশংসিত হয়।

মারিয়া কারি : ঠিক আগুইলেরার পথেই হাঁটেন তিনি। অস্ট্রেলিয়ান এক বিলিয়নিয়ারকে বিয়ে করতে প্রায় ২০ কেজি ওজন কমান মার্কিন এ কণ্ঠশিল্পী।

অপরাহ উইনফ্রে : বিশ্ব মিডিয়ায় আলোচনায় আসার আগে বেশ মোটা ছিলেন তিনি। পাদপ্রদীপের আলোয় আসতে শরীরের ওজন কমানো তার অপরিহার্য ছিল। তবে সহজে তা পেরে উঠছিলেন আমেরিকান এ সেলিব্রেটি। অবশেষে এক বন্ধুর দেখানো পথে হেঁটে ২৮ কেজি ওজন কমিয়ে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছান তিনি।

ক্রিস্টিনা আগুইলেরা : বিয়ের আগে বেশ মোটা ছিলেন আমেরিকান এ গায়িকা। বিয়ে অনুষ্ঠানে নিজেকে আকর্ষণীয় করে উপস্থাপন করতে ২০ কেজি ওজন কমান তিনি।

জোহান হিল : জীবন বাঁচানোর তাগিদেই শরীরের অতিরিক্ত মেদ ঝরিয়ে ফেলেন আমেরিকান এ তারকা। অতিরিক্ত মুটিয়ে যাওয়াও তার জীবন সংকটাপন্ন হয়ে পড়ে। পরে ২৫ কেজি ওজন কমিয়ে ফেলেন তিনি।

কেলি অসবোর্ন : ওজন কমানোর অনন্য নজির রয়েছে ব্রিটিশ গায়িকা কাম এ অভিনেত্রীর। লাইফস্টাইল পরিবর্তনের তাগিদে প্রায় ২৩ কেজি ওজন কমিয়ে ফেলেন তিনি। যার বর্তমান লুক খুবই আকর্ষণীয়।

জ্যাক গালিফিয়ানাকিস : প্রেয়সীকে পেতে ব্রিটিশ সাম্রাজ্যের অধিপতি পঞ্চম অ্যাডওয়ার্ডকে সিংহাসনও ছাড়তে দেখা গেছে। আর এ তো ওজন। প্রিয়তমাকে পেতে ২৫ কেজি ওজন কমিয়ে ফেলেন এ মার্কিন কমেডিয়ান।

জ্যানেট জ্যাকসন : ওজন কমানোর অনন্য নজির রয়েছে আমেরিকান এ গায়িকার। নিজেকে স্মার্ট দেখাতে প্রায় ৩০ কেজি ওজন কমিয়ে ফেলেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: