সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ১৫ সেকেন্ড আগে
শনিবার, ২১ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ব্যাংক অফিসার্স ক্লাব, সিলেট-এর উদ্যোগে সিরাজুল ইসলামের বিদায় সংবর্ধনা

মানুষের সেবার মানসিকতা নিয়ে ব্যাংকারদেরকে কাজ করতে হবে। বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মো. সিরাজুল ইসলামের লক্ষ্যই হল মানুষরকে পরিপূর্ণ সেবা প্রদান। সেই জন্য তিনি সবসময় ব্যাংকারদেরকে উৎসাহ-উদ্দীপনা দিয়ে থাকেন। অত্যন্ত সাদা মনের মানুষ, তিনি মানুষকে ভালোবেসেই সুখ পান। সমাজ ও দেশকে পরিবর্তনের প্রেষণা তাঁর মধ্যে কাজ করে।

ব্যাংক অফিসার্স ক্লাব, সিলেট-এর উদ্যোগে বাংলাদেশ ব্যাংক, সিলেট-এর নির্বাহী পরিচালক ও ক্লাবের উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান মো. সিরাজুল ইসলামের প্রধান কার্যালয়ে বদলি উপলক্ষে আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা এ কথা বলেন।

ক্লাবের সভাপতি মো. মাসুদ চৌধুরীর সভাপতিত্বে গত সোমবার নগরীর একটি অভিজাত হোটেলের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মো. সিরাজুল ইসলাম এবং বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক ও ক্লাবের উপদেষ্টা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সাজ্জাদ হোসেন, মহাব্যবস্থাপক জীবন কৃষ্ণ রায়।

ক্লাবের প্রচার সম্পাদক মো. সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সোনালী ব্যাংক লি:-এর ডিজিএম ইঞ্জিনিয়ার মো. মাহবুবুর রহমান, পূবালী ব্যাংক লি:-এর মহাব্যবস্থাপক কে এম. শহীদুল হক, উত্তরা ব্যাংক লি:-এর ডিজিএম মো. ইবরাহীম উদ্দিন, বাংলাদেশ কৃষি ব্যাংক, সিলেট বিভাগীয় কার্যালয়ের ডিজিএম সত্য নারায়ণ দাস, ঢাকা ব্যাংক-এর রিজিওন্যাল মানেজার আজাদ উদ্দিন, ইসলামী ব্যাংক লি:-এর সিলেট জোনাল হেড ফরিদ আহমদ, বিদায়ী অতিথির পুত্র নভোএয়ার লি.-এর ফার্স্ট অফিসার মো. ইমরান ইসলাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংক, সিলেট-এর যুগ্ম পরিচালক ও ক্লাবের সাধারণ সম্পাদক হুমায়ুন এ কে চৌধুরী এবং শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ধর্ম ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আহমাদ শামসুদ্দিন। অনুষ্ঠানে ক্লাবের পক্ষ থেকে বিদায়ী অতিথিকে ক্রেস্ট প্রদান করে সম্মাননা প্রদান করা হয়। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠান আরো প্রাণবন্ত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন বশির উদ্দিন সরকার এবং প্রণতী চক্রবর্তী। এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবর্ধিত অতিথির বক্তব্যে বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মো. সিরাজুল ইসলাম বলেন, আমাদের চিন্তা-চেতনায় শুদ্ধ মানুষ হতে হবে। এছাড়া কোনো বিকল্প নেই। বিবেক সঠিকভাবে কাজে লাগিয়ে মহৎ কর্মে নিজেদেরকে নিয়োজিত রাখতে পারলেই সমাজ ও দেশ উপকৃত হবে।
এদিকে, বিকালে বাংলাদেশ ব্যাংক স্কুলের পক্ষ থেকে মো. সিরাজুল ইসলামকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের উপমহাব্যবস্থাপক মো. আব্দুল হাসিব, উপমহাব্যবস্থাপক মো, আশরাফ উদ্দিন, স্কুলের প্রধান শিক্ষক কবিতা কু-ু, বিদায়ী অতিথির পুত্র মো. ইমরান ইসলাম প্রমুখ। – বিজ্ঞপ্তি

 

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: