সর্বশেষ আপডেট : ৯ মিনিট ১২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ের দাবিতে টাওয়ারে উঠলো যুবক!

নিউজ ডেস্ক:: মাসুদ শেখের মন জয় করে প্রতিবেশী এ তরুণী। বিষয়টা বিয়ে পর্যন্ত গড়ায়। কিন্তু মাসুদের বাবা-মা ওই তরুণীর সঙ্গে কোনোভাবেই বিয়েতে রাজি না। মাসুদও তেমনি। বিয়েতে রাজি না হওয়ায় বাড়ির পাশের একটি মোবাইল টাওয়ারে ওঠে পড়ে। উদ্দেশ্য বিয়েতে রাজি না হলে লাফিয়ে পড়ে আত্মহত্যা করবে। দুশ্চিন্তায় নিচ থেকে চিৎকার-চেচামেচি। আর ওই যুবকের কাণ্ডে হতবাক ভারতের মালদহের কালিয়াচকের দরিয়াপুরবাসী।

জানা যায়, ২৬ বছর বয়স ছেলে মামুদ শেখের বিয়ে দিতে রাজি হননি বাবা। তাতেই অভিমান করেন তিনি। ফলে বিয়ের দাবিতে সারাদিন একটি মোবাইল টাওয়ারের চূড়ায় উঠে বসে থাকেন তিনি। আর নিচে কৌতূহলী হাজারো মানুষের ভিড়। উপরে তাকিয়ে থাকেন সবাই। এমনকী মামুদের বাবা আবদুল শেখও। কিন্তু বাবার মনে কোনো উৎকণ্ঠাই ছিল না।

বিড়বিড় করে ছেলের উদ্দেশে আবদুল সাহেব ঘুরেফিরে একটাই কথা বলছিলেন, ‘তুই বিয়ে করে টাওয়ারেই বসে থাকবি। আমি বাড়িতে তুলব না।’

পুলিশ ও দমকলকর্মীরা পৌঁছেও ওই যুবককে টাওয়ার থেকে নামাতে পারেননি। পরে মই বেয়ে টাওয়ারে কেউ ওঠার চেষ্টা করলেই মরণঝাঁপের হুমকি দেন মামুদ। বরফ গলেনি দীর্ঘ ১০ ঘণ্টা পরেও। নিচে থাকা মানুষজন তাকে বাগে আনতে না পারলেও পাখির ধাক্কায় মামুদকে রণে ভঙ্গ দিতে হয়। সন্ধ্যা ৬টা নাগাদ ঝাঁকে ঝাঁকে পাখির খোঁচা খেয়ে একটু একটু করে নেমে আসতে বাধ্য হন ওই যুবক। পরে পাড়ার বন্ধুরা কিছুটা উপরে উঠে তাঁকে দড়ি দিয়ে বেঁধে নিচে নামান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: