সর্বশেষ আপডেট : ২৫ সেকেন্ড আগে
রবিবার, ২২ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নারী যাত্রীর অন্তর্বাসে ২৪টি সোনার বার

নিউজ ডেস্ক:: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ২৪টি সোনার বারসহ এক নারীকে আটক করা হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে জান্নাতুল ফেরদৌস (২৩) নামের ওই নারীকে আটক করেন শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের সদস্যরা।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক ড. মইনুল খান জানান, বেলা সাড়ে ১১টার দিকে ইউএস-বাংলার বিএস ৩২২ ফ্লাইটটি চট্টগ্রাম হয়ে ঢাকায় অবতরণ করে। এরপরই ওই নারীকে আটক করা হয়।

জান্নাতুল ফেরদৌসের কাছ থেকে জব্দ করা সোনার ওজন ২ দশমিক ৭৮৫ কেজি। এই সোনার আনুমানিক দাম এক কোটি ৩৯ লাখ টাকা। আটক নারীর বাড়ি নরসিংদী জেলায় বলেও জানিয়েছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর।

ড. মইনুল খান বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি যে স্বর্ণের বার আসছে ওই ফ্লাইটে। তার পর থেকে আমরা তাকে নজরদারিতে রাখি। ফ্লাইটটি ডমিস্টিক টার্মিনালে অবতরণ করলে আমরা তাকে আটক করি। আটক যাত্রী স্বর্ণগুলো অন্তর্বাসে লুকিয়ে আনেন।’

ইউএস-বাংলার ওই ফ্লাইটটি মাসকাট থেকে চট্টগ্রাম হয়ে শাহজালাল রুটে যাত্রী পরিবহন করে উল্লেখ করে এই কর্মকর্তা বলেন, ‘মূলত স্বর্ণগুলো এসেছে মাসকাট হয়ে। কিন্তু চট্টগ্রাম থেকে জান্নাতুল ফেরদৌস নামের ওই নারীর কাছে আকাশপথে এই স্বর্ণ হস্তান্তর হয়। ডমিস্টিক ফ্লাইটে দিয়ে দেওয়া হয়েছে, যাতে তল্লাশি ছাড়াই পার পেয়ে যেতে পারে।’

জব্দ হওয়া সোনা বাংলাদেশ ব্যাংকে জমা দেওয়া হবে উল্লেখ করে ড. মইনুল খান জানান, আটক নারীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: