সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৪৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দুদকের মামলা স্থগিতে খন্দকার মোশাররফের আবেদন খারিজ

নিউজ ডেস্ক:: জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন ও সম্পদের তথ্য গোপন করার অভিযোগে সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেনের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের (দুদকের) করা মামলার কার্যক্রম স্থগিত ও পুনরায় তদন্ত চেয়ে তার করা রিভিশন আবেদন খারিজ করে দিয়েছেন হাইকোর্ট।

এর ফলে বিচারিক আদালতে স্বাভাবিক নিয়মে মামলার কার্যক্রম চলেত বাধা নেই বলে জানিয়েছেন দুদকের আইনজীবী খুরশীদ আলম খান। তবে হাইকোর্টের এই আদেশের বিরুদ্ধে আপিল বিভাগে আবেদন করা হবে বলে জানিয়েছেন মোশাররফের আইনজীবী খন্দকার মারুফ হোসেন।

 

আজ মঙ্গলবার এ সংক্রান্ত আবেদন শুনানি নিয়ে হাইকোর্টের বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি সহিদুল করিমের সমন্বয়ে গঠিত বেঞ্চ এই আদেশ দেন।

আদালতে খন্দকার মোশাররফের পক্ষে শুনানিতে ছিলেন আইনজীবী এ জে মোহাম্মদ আলী ও খন্দকার মারুফ হোসেন। দুদকের পক্ষে শুনানিতে ছিলেন আইনজীবী খুরশীদ আলম খান।

আইনজীবীরা জানান, জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন ও সম্পদের তথ্য গোপনের অভিযোগে ২০০৮ সালের জানুয়ারিতে মোশাররফ হোসেনের বিরুদ্ধে রমনা থানায় দুদক ওই মামলাটি করে। মামলায় একই বছরের নভেম্বরে অভিযোগপত্র দাখিল করা হয়। অভিযোগপত্র ত্রুটিপূর্ণ দাবি করে পুনরায় তদন্ত চেয়ে বিচারিক আদালতে আবেদন করেন খন্দকার মোশাররফ। আবেদনটি গত বছরের ডিসেম্বরে খারিজ হয়। এই খারিজ আদেশের বিরুদ্ধে হাইকোর্টে রিভিশন আবেদন করেন খন্দকার মোশাররফ, যা আজ শুনানির পর খারিজ হলো।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: