সর্বশেষ আপডেট : ৩ সেকেন্ড আগে
শনিবার, ২০ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ট্রাম্প টাওয়ারে আগুন : আহত দুই, আশঙ্কাজনক একজন (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক::

যুক্তরাষ্ট্রের ম্যানহাটনে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মালিকানাধীন ‘ট্রাম্প টাওয়ারে’ অগ্নিকাণ্ডের ঘটনায় অন্তত দু’জন আহত হয়েছেন। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে নিউইয়র্ক ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানিয়েছেন।

সোমবার সকাল সাতটার কিছুক্ষণ আগে মার্কিন প্রেসিডেন্টের এই আকাশচুম্বী টাওয়ারে আগুনের সূত্রপাত হয়। তবে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বর্তমানে ওয়াশিংটনে অবস্থান করছেন।

স্থানীয় গণমাধ্যমে প্রাথমিকভাবে অগ্নিকাণ্ডে কোনো হতাহতের ঘটনা ঘটেনি বলে জানানো হলেও নিউ ইয়র্ক ফায়ার সার্ভিস বিভাগ বলছে, অগ্নিকাণ্ডে আহত দু’জনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। অন্যজনও গুরুতর আহত।

প্রেসিডেন্টের ছেলে এরিক ট্রাম্প সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে দেয়া এক টুইটে বলেছেন, ভবনের ছাদের তাপ নিয়ন্ত্রণ মেশিনে ছোট-খাট বৈদ্যুতিক অগ্নিকাণ্ড ঘটেছে।

জুনিয়র ট্রাম্প বলেন, ‘কয়েক মিনিটের মধ্যেই ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছেছেন এবং তার অবিশ্বাস্য কাজ করেছেন। নিউ ইয়র্ক ফায়ার বিভাগের নারী এবং পুরুষ কর্মীরা সত্যিকারের হিরো। তারা আমাদের আন্তরিক ধন্যবাদ ও প্রশংসা পাওয়ার যোগ্য।’

সিবিএস নিউজ বলছে, সোমবার সকাল ৭টার কিছু আগে টাওয়ারে আগুন ছড়িয়ে পড়ে। ৬৮ তলার ছাদে এই আগুনের সূত্রপাত হয়েছে। এক বছর আগে মার্কিন প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হওয়ার আগে টাওয়ারের এই তলা ছিল ট্রাম্পের প্রাথমিক আবাস।

অগ্নিকাণ্ডের প্রায় ৯০ মিনিট পরও ফায়ার সার্ভিসের ২৬টি ইউনিট ও ৮৪ জন কর্মী বর্তমানে ঘটনাস্থলে রয়েছেন বলে নিউইয়র্ক ফায়ার সার্ভিসের মুখপাত্র কেন রেলি জানিয়েছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: