সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ত্রিদেশীয়, দ্বিপাক্ষিক সিরিজের টিকিট মূল্য ও প্রাপ্তিস্থান

স্পোর্টস ডেস্ক::
এবারের ত্রিদেশীয় সিরিজের টিকিট বিক্রি হবে অনলাইনে ও নির্দিষ্ট বুথে। এছাড়া দ্বিপাক্ষিক সিরিজের টিকিটও মিলবে অনলাইনে।

দীর্ঘ ৮ বছর পর ১৫ জানুয়ারি থেকে ঢাকায় বসতে যাওয়া ত্রিদেশীয় সিরিজের টিকিট মূল্য ও প্রাপ্তিস্থান নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ত্রিদেশীয় সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য বাংলাদেশ স্কোয়াড ঘোষণার পরদিন টিকিট মূল্য ও প্রাপ্তিস্থান সম্পর্কে ঘোষণা দেয় বিসিবি।

আসন্ন ত্রিদেশীয় সিরিজের জন্য অনলাইন ভিত্তিক টিকিট সরবরাহ করা যাবে সহজ ডট কম-এর ওয়েব সাইট থেকে। এছাড়া সশরীরে টিকিট সংগ্রহের জন্য ম্যাচ ডে ও ম্যাচের আগের দিন দর্শকদের উপস্থিত হতে হবে মিরপুরে অবস্থিত শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের টিকিট বুথে। তবে অগ্রীম টিকিট কাটা যাবে সহজ ডট কম থেকে। এ জন্য আগামী দু-তিন দিনের মধ্যেই সহজ ডট কমে টিকিট ছাড়া হবে বলে নিশ্চিত করেছে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী সুজন।

শুরুতে ৩০ থেকে ৪০ ভাগ টিকিট দেওয়া হবে সহজ ডট কমে। এরপর প্রয়োজন হলে আরও টিকিট দেওয়া হবে অনলাইনে। অনলাইন থেকে টিকিট সংগ্রহের জন্য বেশ কিছু নিয়মের মধ্য দিয়ে যেতে হবে দর্শকদের। জাতীয় পরিচয় পত্র, পাসপোর্ট অথবা ড্রাইভিং লাইসেন্স দিয়ে টিকিট কাটতে পারবেন খেলা দেখতে ইচ্ছুক দর্শকরা। আর ছাত্র-ছাত্রীদের জন্য থাকছে কলেজের পরিচয় পত্র দিয়ে টিকিট কাটার ব্যবস্থা।

সর্বনিম্ন ১০০ টাকা (পূর্ব গ্যালারি) থেকে শুরু করে সর্বোচ্চ ২০০০ টাকা (বিসিবি ইন্টারন্যাশনাল লাউন্স) পর্যন্ত দাম নির্ধারণ করা হয়েছে আসন্ন ত্রিদেশীয় সিরিজের টিকিট মূল্যে। তাছাড়া উত্তর ও দক্ষিণ গ্যালারির টিকিটের মূল্য ১৫০ টাকা, শহীদ মোস্তাক ও জুয়েল স্ট্যান্ড (ক্লাব হাউজ) ৩০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা ও গ্র্যান্ড স্ট্যান্ডের দাম ধরা হয়েছে ১০০০ টাকা।

ত্রিদেশীয় সিরিজের মতো দ্বিপাক্ষিক সিরিজের টিকিটও মিলবে অনলাইনে অর্থাৎ সহজ ডট কমে। আগামী ৩১ জানুয়ারি থেকে বন্দরনগরীতে শুরু হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার সিরিজ।

চট্টগ্রাম টেস্টের জন্য সর্বনিম্ন ৫০ টাকা থেকে সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত ধরা হয়েছে টিকিটের মূল্য। অন্যদিকে সিরিজের দ্বিতীয় অর্থাৎ ঢাকা টেস্টের জন্য টিকিটের সর্বনিম্ন দাম ৫০ টাকা রাখা হলেও সর্বোচ্চ দাম নির্ধারণ করা হয়েছে ১০০০ টাকা।

ঢাকা টেস্টের টিকিট মূল্য (প্রতিদিন): বিসিবি ইন্টারন্যাশনাল লাউঞ্জ ১০০০ টাকা, গ্র্যান্ড স্ট্যান্ড ৫০০ টাকা, ভিআইপি ৩০০ টাকা, শহীদ মোস্তাক ও জুয়েল স্ট্যান্ড (ক্লাব হাউজ) ২০০ টাকা, উত্তর ও দক্ষিণ দিকের গ্যালারি ৮০ টাকা ও পূর্বদিকের গ্যালারি ৫০ টাকা।

টেস্ট সিরিজের পর দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। ঢাকা ও সিলেটে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো। ঢাকা পর্ব ও সিলেট পর্বের জন্য ভিন্ন-ভিন্ন টিকিট মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ঢাকায় অনুষ্ঠিত হতে যাওয়া সিরিজের প্রথম টি-টোয়েন্টির জন্য সর্বনিম্ন ১০০ টাকা ও সর্বোচ্চ ২০০০ টাকা নির্ধারণ করা হয়েছে টিকিটের দাম। অন্যদিকে সিলেটের সিরিজ নির্ধারণী টি-টোয়েন্টি ম্যাচের জন্য সর্বনিম্ন ১০০ ও সর্বোচ্চ ১০০০ টাকা নির্ধারণ করেছে বিসিবি।

ঢাকা টি-টোয়েন্টি ম্যাচের টিকিট মূল্য: বিসিবি ইন্টারন্যাশনাল লাউঞ্জ ২০০০ টাকা, গ্র্যান্ড স্ট্যান্ড ১০০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা, শহীদ মোস্তাক ও জুয়েল স্ট্যান্ড (ক্লাব হাউজ) ৩০০ টাকা, উত্তর ও দক্ষিণ দিকের গ্যালারি ১৫০ ও পূর্ব দিকের গ্যালারি ১০০ টাকা।

সিলেট টি-টোয়েন্টির টিকিট মূল্য: গ্র্যান্ড স্ট্যান্ড ১০০০ টাকা, ক্লাব হাউজ ৩০০ টাকা, পশ্চিম দিকের গ্যালারি ১৫০ টাকা, গ্রিন হিল এরিয়া ও পূর্ব দিকের গ্যালারি ১০০ টাকা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: