সর্বশেষ আপডেট : ৮ মিনিট ১২ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুস্থ খেলাধূলা চর্চায় সরকার আন্তরিক ভাবে কাজ করছে – প্রতিমন্ত্রী এমএ মান্নান

জগন্নাথপুর প্রতিনিধি:: সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেছেন, সুস্থ খেলাধূলা চর্চায় সরকার আন্তরিক ভাবে কাজ করছে। তবে জুয়া ও তীর খেলার মতো অবৈধ খেলাধূলা করা যাবে না। তিনি বলেন, সবার আগে জগন্নাথপুরের রাস্তাঘাট ও বিশুদ্ধ পানির ব্যবস্থা নিশ্চিত করতে আমার প্রচেষ্টা অব্যাহত রয়েছে। জগন্নাথপুরের সার্বিক উন্নয়নে কাজ চলছে। এ জন্য সকলের সহযোগিতা কামনা করছি।
গত ৬ জানুয়ারি শনিবার দুপুরে জগন্নাথপুর উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের উদ্যোগে ৯ম টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন উপলক্ষে স্থানীয় জগন্নাথপুর ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদ।
জগন্নাথপুর উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি আবু হেনা রনির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ সাইদুল হকের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, ক্রিকেট এসোসিয়েশনের সাবেক সভাপতি পৌর যুবলীগ নেতা আকমল হোসেন ভূইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাফরোজ ইসলাম মুন্না প্রমূখ। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি সভাপতি শফিকুল আহমদ ভূইয়া, আবুল বাশার, সাবেক চেয়ারম্যান আবুল হাসান, প্রবাসী নুরুল হক লালা মিয়া ও ফয়জুজ্জামান আনা।
এ সময় জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হোসাইন মুহাম্মদ হাই জকী, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) গোলাম সারোয়ার, উপজেলা আ.লীগের সহ-সভাপতি আবদুল কাইয়ূম মশাহিদ, যুগ্ম-সম্পাদক লুৎফুর রহমান, পৌর আ.লীগের সভাপতি ডা.আবদুল আহাদ, জগন্নাথপুর ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাহিদুল হাসান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, উপজেলা শ্রমিক লীগের আহবায়ক শাহ নিজামুল করিম, জগন্নাথপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক লিটন মিয়া, যুগ্ম-আহবায়ক মোতাহির আলী, কলকলিয়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক দিপক কান্তি দে দিপাল, কলকলিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক আবদুল আহাদ, জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুমেন আহমদ, যুগ্ম-সম্পাদক তোহা চৌধুরী, প্রচার সম্পাদক সজিব রায় দুর্জয়, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় থাকা এক প্রবাসী অতিথির সাথে অন্তরঙ্গ আলাপ চারিতায় প্রতিমন্ত্রী বলেন, আমি জগন্নাথপুরকে লন্ডন শহরে উন্নীত করতে চাই, শিরোনামে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। ভূলবশত এ বক্তব্যটি সংবাদের শিরোনাম হওয়ায় আমি আন্তরিকভাবে দুঃখিত। প্রকৃত ঘটনা হচ্ছে মাননীয় প্রতিমন্ত্রী অন্তরঙ্গ আলাপ চারিতায় কৌতুহল বশত এমন কথা বলে ছিলেন। অনিচ্ছাকৃত ভূলের জন্য দুঃখ প্রকাশ করে সকলের কাছে ক্ষমা প্রার্থনা করছি। সংশোধনী শিরোনাম “সুস্থ খেলাধূলা চর্চায় সরকার আন্তরিক ভাবে কাজ করছে”। তবে সরলভাবে উপস্থাপিত সংবাদের এ শিরোনামকে কেন্দ্র করে মাননীয় প্রতিমন্ত্রীকে নিয়ে কটাক্ষ করা কারো কাছে কাম্য ছিল না।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: