সর্বশেষ আপডেট : ২৮ সেকেন্ড আগে
রবিবার, ২২ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জের দিরাইয়ে স্কুল ছাত্রী মুন্নী হত্যার অভিযোগপত্র আদালতে দাখিল

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের দিরাই উপজেলায় আলোচিত স্কুল ছাত্রী হুমায়রা আক্তার মুন্নী হত্যা মামলার অভিযোগপত্র আদালতে দাখিল করেছে পুলিশ। অভিযোগ পত্রে মুল আসামী ১জন ও সাক্ষী করা হয়েছে ২১জনকে।

৮জানুয়ারী সোমবার বিকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শহীদুল আমিন এর আদালতে ৯০পৃষ্টার অভিযোগপত্র দাখিল করেন মামলার তর্দন্তকারী কর্মকর্তা দিরাই থানার এসআই মোহাম্মদ সেকান্দর আলী। এসআই সিকান্দার আলী এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,আলোচিত মামলাটি গুরুত্বের সাথে নিয়েছে পুলিশ। তাই ১৫কার্য দিবসের মধ্যেই নিখুত ভাবে চার্যসিট দেওয়া হয়েছে। যাতে করে আসামী ইয়াহিয়ার সবোর্চ্চ শাস্তি হয়। এই হত্যা মামলার চার্যসিট তৈরী করতে আমার উর্ধবতন কর্মকর্তাদের সহযোগীতা নেওয়া হয়েছে।

উল্লেখ্য,গত ১৬ডিসেম্বর রাতে জেলার দিরাই উপজেলার মাদানী মহল্লায় নিজ বাড়িতে দিরাই উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের এসএসসি পরীক্ষার্থী হুমায়রা আক্তার মুন্নীকে ছুরিকাঘাতে হত্যা করে ইয়াহিয়া সরদার। পরে নিহতের মা রাহেলা বেগম বাদী হয়ে ইয়াহিয়া সরদার সহ ৬জনকে আসামী একটি হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে সিলেট থেকে থাকে গ্রেফতার করে। গ্রেফতারের পর আদালতে ১৪৪ধারায় স্বীকারোক্তি মুলক জবান বন্ধী দেয়।

 

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: