সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৪০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভক্তিবেদান্ত গীতা একাডেমি শিক্ষার্থী সম্মেলন-২০১৮ অনুষ্ঠিত

জ্ঞান-পিপাসু, মননশীল মানুষদের ভগবদগীতার অমৃতময় দিব্যজ্ঞানের আস্বাদনের জন্য কাজলশাহ্স্থ যুগলটিলা সিলেট ইসকন মন্দিরে ‘ভক্তিবেদান্ত গীতা একাডেমির’ শিক্ষার্থী সম্মেলন ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (০৮ জানুয়ারি) বিকেলে সিলেট ইসকন মন্দিরে এ ভক্তিবেদান্ত গীতা একাডেমি শিক্ষার্থী সম্মেলন ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়।
ইসকন বাংলাদেশের সহ-সভাপতি ও সিলেটের অধ্যক্ষ নবদ্বীপ দ্বিজ গৌরাঙ্গ দাস ব্রহ্মচারীর সভাপতিত্বে আর্শিবাদকের বক্তব্য রাখেন- ইসকন বাংলাদেশের সিনিয়র সহ-সভাপতি ভক্তিপ্রিয়ম গদাধর গোস্বামী মহারাজ।
ভক্তিবেদান্ত গীতা একাডেমির পরিচালক অশেষ কৃষ্ণ দাস ব্রহ্মচারীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- শ্রীধাম মায়াপুরের সংকীর্ত্তন প্রচার বিভাগের পরিচালক বেনুধারী দাস ব্রহ্মচারী।
প্রধান আলোচকের বক্তব্য রাখেন- ইসকন কলকাতার সভাপতি অনঙ্গ মোহন দাস ব্রহ্মচারী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ইসকন সিলেটের সাধারণ সম্পাদক ভগবত করুনা দাস ব্রহ্মচারী, প্রধান পূজারী কালোচক্র নৃসিংহ দাস ব্রহ্মচারী, বিভাগীয় নামহট্টের পরিচালক পরমপতি জনার্দন দাস ব্রহ্মচারী প্রমুখ।
‘ভক্তিবেদান্ত গীতা একাডেমির’ পক্ষে থেকে ১০১ জন কোর্স সম্পন্ন শিক্ষার্থীদেরকে সনদপত্র প্রদান করেন। আগামী ২৬শে জানুয়ারি গীতা শিক্ষা কোর্স শুরু হবে। ইসকন সিলেটের ভক্তিবেদান্ত গীতা একাডেমির পরিচালক অশেষ কৃষ্ণ দাস ব্রহ্মচারী, মোবাঃ ০১৯৩৭৩৪৮২৮৭, ০১৭৩৭১৭৬১৮৭ নম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: