সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ০ সেকেন্ড আগে
রবিবার, ২১ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাত্রলীগ কর্মী তানিম হত্যাকাণ্ডের প্রতিবাদে উত্তাল সিলেট : অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক ::
ছাত্রলীগ কর্মী তানিম খান হত্যাকাণ্ডের প্রতিবাদে উত্তাল সিলেট নগরী। বিচারের দাবিতে ধর্মঘটের ডাক দেয়া হয়েছে। সকাল থেকে ছাত্রলীগ নেতাকর্মীরা এমসি কলেজ এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করছেন। ধর্মঘটের কারনে এমসি ও সরকারি কলেজে সোমবার কোনো ক্লাস অনুষ্ঠিত হয়নি। স্নাতক ১ম বর্ষের আজকের পরীক্ষা স্থগিত করেছেন কর্তৃপক্ষ।

ছাত্রলীগের রঞ্জিত গ্রুপের অনুসারীরা আজ সোমবার সকাল থেকে টিলাগড় পয়েন্ট, মুরারিচাঁদ (এমসি) কলেজ ক্যাম্পাস এবং সরকারি কলেজ এলাকায় বিক্ষোভ প্রদর্শণ করেছেন। সিলেট এমসি কলেজের প্রধান ফটকের সামনে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে রাখেন নেতাকর্মীরা। এ সময় তারা ছাত্রলীগ নেতা রায়হান চৌধুরী গ্রুপের নেতাকর্মীদের দায়ি করে বিভিন্ন স্লোগান দিতে থাকেন।

গতকাল রাতে টিলাগড়ে ছাত্রলীগ কর্মী তানিম খান হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করা না হলে সিলেটের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান থেকে দুর্বার আন্দোল গড়ে তোলার হুমকি দিয়ে নেতাকর্মী বলেন, আজ থেকে এমসি ও সরকারি কলেজে অনির্দিষ্টকালের ধর্মঘট চলবে । যতক্ষণ না অপরাধীরা ধরা পড়ছে ততক্ষণ আমরা রাজপথ ছাড়বো না। আমাদের আন্দোলন চলবে।

ধর্মঘটের কারনে এমসি ও সরকারি কলেজে সোমবার সকাল থেকে কোনো ক্লাস অনুষ্ঠিত হয়নি। স্নাতক ১ম বর্ষের আজকের পরীক্ষা স্থগিত করে ক্যাম্পাসে নোটিশ টানিয়েছে এমসি কলেজ কর্তৃপক্ষ।

প্রসঙ্গত, গত রোববার রাত ৯টায় টিলাগড় পয়েন্টে ছুরিকাঘাত হন সরকারি কলেজের ছাত্রলীগ কর্মী তানিম খান। তাকে দ্রুত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেছে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তানিম ছাত্রলীগের রঞ্জিত গ্রুপের অনুসারী। গ্রুপের পক্ষ থেকে এ ঘটনার জন্য প্রতিপক্ষ আজাদ গ্রুপকে দায়ী করা হয়েছে।

ভিডিওটি সাংবাদিক হুমায়ুন কবির লিটনের ফেসবুক থেকে সংগৃহীত

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: