সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ৪ সেকেন্ড আগে
রবিবার, ২১ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্ট কর্তৃক শীর্তাতদের মধ্যে শীতবস্ত্র (লেপ) বিতরণ

পিন্টু দেবনাথ, কমলগঞ্জ:: জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্ট কর্তৃক ট্রাষ্টের চেয়ারম্যান ফারুক আহমেদ, তাঁর পারিবারিক বন্ধুদের সহযোগিতায় রবিবার (৭ জানুয়ারী) দুপুরে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সিদ্ধেশ্বরপুরস্থ উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপি’র বাসভবনে দরিদ্র শীর্তাতদের মধ্যে শীতবস্ত্র (লেপ) বিতরণ করা হয়েছে।
জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্টের বাংলাদেশ চ্যাপ্টারের প্রধান সমন্বয়কারী মোঃ ইমতিয়াজ আহমেদ বুলবুল এর সভাপতিত্বে ও কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী এম. মোসাদ্দেক আহমেদ মানিক। গেষ্ট অব অনার হিসাবে উপস্থিত ছিলেন জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্ট এর চেয়ারম্যান ফারুক আহমেদ এর পতœী যুক্তরাজ্য প্রবাসী মিসেস গুলনেওয়াজ আহমেদ লিপি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ১নং রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, ট্রাষ্টের সদস্য মোঃ সামসুদ আহমেদ, মোঃ নুরুল ইসলাম, মিসেস উলিয়া নওরিন, কালী প্রসাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সত্যেন্দ্র কুমার পাল (নান্টু), উপস্থিত ছিলেন ট্রাষ্টের পারিবারিক সদস্য ফেরদৌস আরা আহমদ, শাহনাজ আহমেদ মানিক, রোকশান আরা বেগম, তানিয়া ফেরদৌস, ফয়সল করিম মুন্না, নাবিহাত প্রমুখ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউপি সদস্য মাইদুর রহমান কাবুল, দৈনিক সংবাদ প্রতিনিধি শাহীন আহমেদ প্রমুখ।
অনুষ্ঠানে বক্তরা বলেন, প্রতিবছরের ন্যায় এবার শীর্তাতদের মধ্যে লেপ বিতরণ করা হচ্ছে। কারণ একটি কম্বলে শীত নিবারন না হওয়াতে ট্রাষ্টের চেয়ারম্যান ফারুক আহমেদ চিন্তা করেছেন লেপ দেয়ার। তাই বিগত বছর থেকে লেপ বিতরণ করা হচ্ছে। এই ট্রাষ্টটি শুধু শীতবস্ত্র নয়, শারদীয় দুর্গাপূজার সময় নগদ অর্থ, ঈদুল ফিতর ও ঈদুল আযাহা উপলক্ষে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ সহযোগিতা করে আসছে। এছাড়াও দরিদ্র শিক্ষার্থীদের নগদ অনুদানসহ এদেশের দরিদ্র মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। উপকারভোগীরাও এ লেপ পেয়ে আনন্দিত। ট্রাষ্টের চেয়ারম্যান ও পারিবারিক বন্ধুদের সুস্থতা, দীঘায়ূ কামনা করেন এবং এর ধারাবাহিকতা অব্যাহত থাকার জন্য অনুরোধ জানান।
অনুষ্ঠানে ১৫৫ জন দরিদ্র শীর্তাতদের মধ্যে শীীতবস্ত্র (লেপ) বিতরণ করা হয়। পরে এক দোয়া অনুষ্ঠিত হয়।

 

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: