সর্বশেষ আপডেট : ৪৭ মিনিট ৩৬ সেকেন্ড আগে
শনিবার, ২০ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে সরকারী অফিসের দেওয়াল নয়, যেন প্রচার-প্রচারনার বিলর্বোড

  সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সরকারী অফিসের দেওয়াল নয় যেন বিল বোর্ড। বছরের পর বছর ধরেই সরকারী এই দেওয়ালে বিভিন্ন রাজনৈতিক দলসহ বিভিন্ন প্রতিষ্ঠানের পন্যেও পোষ্টারে সয়লাব। এই দেয়ালটিই যেন বিভিন্ন রাজনৈতিক দল ও বিভিন্ন সংঘটনের প্রচারের জন্য বিশেষ ভাবে বরাদ্ধ দেওয়া হয়েছে অলিখিত ভাবে সবাইকে। যেন দেখার কেউ নেই।

জানাযায়,উপজেলা সদরে প্রবেশের মুল সড়ক আব্দুর জহুর চত্তর। এই সড়ক দিয়ে দেশ বিদেশের বিভিন্ন পর্যটক সহ বিভিন্ন সরকারী-বেসরকারী কার্য্যালয়ের বড় বড় কর্মকর্তাগন আসা যাওয়া করেন। এই সড়ক সংলগ্ন বিল্ডিংয়ে উপজেলা প্রশাসনের সমাজসেবা সহ কয়েকটি সরকারী কার্য্যালয়ের প্রধানের অফিস কক্ষ রয়েছে। আর সরকারী এই অফিসের বিল্ডিংটির পেছন সাইটিতে প্রতিরোধ মুলক ব্যবস্থা (সীমানা দেওয়াল) না থাকায় দেয়ালটিতে বিভিন্ন রাজনৈতিক দলের সম্ভাব্য এমপি প্রার্থী,বিভিন্ন সংঘটনের পোষ্টার সহ বিভিন্ন পোষ্টারে সয়লাব। এতে করে উপজেলা সদরে আসা লোকজনের মাঝে ব্যাপক আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে।

সাকিব মুন খোকনসহ স্থানীয় এলাকাবাসী জানান,উপজেলা সদরে প্রবেশের করতে আব্দুর জহুর চত্তর ও এটিই উপজেলায় সদর ও বাজারে প্রবেশ করার মুল সড়ক। এই উপজেলার প্রধান সড়কের সাথে সরকারী বিল্ডিং ও বিল্ডিংয়ে সরকারী বিভিন্ন কর্মকর্তার অফিস রুম। আর এই কর্মকর্তাদের বিল্ডিংটিতেই পেছনের সাইটটি অপরিস্কার অপরিচন্ন অবস্থা থাকে। সেই সাথে বিভিন্ন পোষ্টার লাগানো। এতে করে উপজেলায় বিভিন্ন জেলা,উপজেলা এবং দেশ বিদেশের আগতারা অতিথিদের মাঝে ব্যাপক আলোচনা হয় এই দেয়ালটি নিয়ে। সংশ্লিষ্ট কতৃপক্ষ এই বিষযটির প্রতি নজর দেওয়া উচিত। নাম না প্রকাশে অনিচ্ছুক একাধিক সরকারী কর্মকর্তা জানান,কাকে বাধাঁ দিব দিলেই ত সমস্যা হবে। যারা বলার তারাইত বলে না। পরিস্কার পরিচন্ন থাকা রাখা ত সবার দায়িত্ব। যারা এ সব পোষ্টার লাগায় তাদের সচেতন হওয়া প্রয়োজন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: