সর্বশেষ আপডেট : ৬ মিনিট ২৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাগল নই যথেষ্ট মেধাবী, দাবি ট্রাম্পের

আন্তর্জাতিক ডেস্ক::

দাবানলের মত ছড়িয়ে পড়েছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে নিয়ে লেখা বই ফায়ার অ্যান্ড ফিউরি। সেখানে নাকি হোয়াইট হাউসের ভেতর ট্রাম্পের একাধিক কাহিনী ফলাও করে লিখেছেন লেখক মাইকেল উলফ।

একটি প্রচ্ছদে হোয়াইট হাউসে ট্রাম্পের কার্যক্ষমতা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। এমনকি তাকে পাগল বলে উল্লেখ করা হয়েছে। দিনভর সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে তোলপাড় হয়েছে।

ট্রাম সেই সব ব্যঙ্গ বিদ্রূপের মোক্ষম জবাব দিয়ে পাল্টা টুইটে লিখেছেন আমি ভীষণভাবে জিনিয়াস। একজন ব্যর্থ লেখক সস্তার জনপ্রিয়তা পেতে এইসব কর্মকাণ্ড করছেন।

তিনি আরও লিখেছে প্রেসিডেন্ট হওয়ার আগে সকলে আমাকে সফল ব্যবসায়ী বলে জানে। কাজেই আমার দক্ষতা নিয়ে কোনও প্রশ্ন নেই। দেশ চালাতেও আমি ততটাই পারদর্শী।

বইটি প্রকাশিত হওয়ার পর থেকেই সেটি যাতে বিক্রি না হয় তার জন্য চেষ্টা করেছেন ট্রাম্পের আইনজীবী। কিন্তু চাহিদা এতটাই তুঙ্গে ছিল যে সেটি বন্ধ করা সম্ভব হয়ে ওঠেনি। বইটি প্রকাশের দিন থেকেই বেস্ট সেলারের তালিকায় চলে এসেছে।

বইটিতে লেখা হয়েছে নিজের জয়কে বিশ্বাস করতে পারেননি ট্রাম্প। তার কাছে অনেকটা চমকের মতই ঘটেছিল ঘটনাটি। হোয়াইট হাউসের প্রশাসনের এক শীর্ষ আধিকারিক কথায় ডোনাল্ড ট্রাম্পের থেকে বোকা আর কেউ হতে পারেন না।

এক রাশিয়ান প্রতিনিধি দলের সঙ্গে বিশেষ সাক্ষাৎ ট্রাম্প এবং তার ছেলে যে বোকাবোকা আচরণ করেছিলেন সেই ঘটনার উল্লেখ করা হয়েছে বইটিতে। এরকম একাধিক ঘটনা বইটিতে লেখা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: