সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লতিফা শফি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন

দক্ষিণ সুরমার লতিফা শফি চৌধুরী মহিলা ডিগ্রি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার কলেজ প্রতিষ্ঠাতা শফি আহমদ চৌধুরী ও কলেজের কো-ফাউন্ডার বেগম লতিফা চৌধুরী আনুষ্ঠানিকভাবে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তৃতাকালে শফি আহমদ চৌধুরী বলেন, লেখাপড়ার পাশাপাশি ছাত্রীদের জন্য খেলাধুলা চর্চার প্রয়োজন রয়েছে। সুস্থ্য দেহ গঠনের জন্য খেলাধুলার চর্চার কোন বিকল্প নেই। শিক্ষা গ্রহণের পাশাপাশি ক্রীড়া ক্ষেত্রে এগিয়ে যাওয়ার জন্য তিনি ছাত্রীদের প্রতি আহ্বান জানান।
কলেজ অধ্যক্ষ আমিরুল আলম খানের সভাপতিত্বে ও প্রভাষক শেখ মো. আব্দুর রশিদের পরিচালনায় অনুষ্ঠিত এই উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন কলেজ গভর্নিং বডির সদস্য হাজী বাবুল মিয়া, সহকারী অধ্যাপক মিজানুল কবির, ফখরুল ওয়াহেদ চৌধুরী, শারমিন সুলতানা, বিশ্বজিৎ দেব, সহকারী অধ্যাপিকা সুহেনাজ তাজগেরা, সহকারী অধ্যাপক মো. আবু হানিফ, মো. মহিউদ্দিন, প্রভাষক তপতী রায়, প্রভাষক রোকেয়া বেগম, প্রভাষক শক্তি রানী সরকার, প্রভাষক নন্দ কিশোর রায়, প্রভাষক ফারজানা ইয়াছমিন, প্রভাষক রিক্তা রানী সরকার, প্রভাষক আলকাবুর রহমান, প্রভাষক আয়েশা আক্তার প্রমুখ।
অনুষ্ঠানে বক্তৃতাকালে কলেজের কো-ফাউন্ডার বেগম লতিফা চৌধুরী সুশিক্ষা অর্জনের পাশাপাশি সুষ্ঠু ক্রীড়া চর্চা করতে ছাত্রীদের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, মেয়েরা এখন আর ঘরমুখো নয়। তারা স্ব স্ব অবস্থান নিয়ে সমাজের সর্বক্ষেত্রে এখন বিচরণ করছে। তাদেরকে উৎসাহ অনুপ্রেরনা দিয়ে আরো সম্মুখপানে এগিয়ে নিতে হবে।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: