সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৩৩ সেকেন্ড আগে
সোমবার, ২৩ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ক্লেমন-আজাদ কাপ টি-২০ : জয় পেল অলক ও ওবেদের দল

ক্লেমন-কাউন্সিলর আজাদ কাপ ২য় টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে গতকাল শনিবার জয় পেয়েছে অলক কাপালীর দল ক্লেমন সুরমা ক্রিকেট একাডেমি ও শ্রীরামপুর ক্রিকেট ক্লাব। সিলেট মুরারীচাঁদ কলেজ মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টে মোট ২৮টি দল অংশ নিয়েছে।
দিনের প্রথম খেলায় প্রথমে ব্যাট করতে নেমে ক্লেমন সুরমা ক্রিকেট একাডেমি নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২১০ রান করে। দলের পক্ষে রুম্মান ৮৬, সায়েম ৫০, এজাজ ৩০ রান করে। অবশ্য দলের অন্যতম কান্ডারি অলক কাপালি ছিলেন ম্যাচে নিষ্প্রভ। ৩ রানেই থেমে যায় তার স্কোর। জেএমজি সিক্সার্সের পক্ষে সামাদ ও সুজন ২টি করে উইকেট লাভ করেন।
২১১ রানের বিশাল টার্গেট তাড়া করতে নেমে ২০ ওভারে ৫ উইকেটে ১৪০ রান করতে সক্ষম হয় জেএমজি সিক্সার্স। দলের পক্ষে শাকিল ৪৭, বাপ্পা ৪৩ ও ফাহাদ ১২ রান করেন। অপরদিকে ক্লেমন সুরমা ক্রিকেট একাডেমির সফর ও জয়নুল ২টি করে উইকেট নেন। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হন রুম্মান। দিনের দ্বিতীয় খেলায় ক্লেমন বুরুং-এর মুখোমুখি হয় শ্রীরামপুর ক্রিকেট ক্লাব। প্রথমে ব্যাট করতে নেমে ক্লেমন বুরুং ২০ ওভারে ৬ উইকেটে হারিয়ে ১৩১ রান করে। দলের পক্ষে সাদিক ৩১, রাজন ৩০ ও রায়হান ২০ রান করেন। শ্রীরামপুর ক্লাবের ফারহান ও মিজু ২টি করে উইকেট লাভ করেন। ১৩২ রানের টার্গেটে খেলতে নেমে ১৭.২ ওভারে ২ উইকেটে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় শ্রীরামপুর ক্রিকেট ক্লাব। দলের পক্ষে ওবেদ ৫২ এবং রাজু ৪৮ রান করেন। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হন শ্রীরাপুর ক্রিকেট ক্লাবের ওবেদ।
ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার প্রদান অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাফুফের কার্যনির্বাহী সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য বিজিত চৌধুরী, এডভোকেট নিজাম উদ্দিন, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসাসিয়েশন (ইমজা) এর সভাপতি আল আজাদ, সিলেট জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এডভোকেট রনজিত সরকার, ক্লেমন সুরমা ক্রিকেট একাডেমির সভাপতি ও সিসিক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ ও ক্লেমন সুরমা ক্রিকেট একাডেমির পরিচালক, জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক রাজীন সালেহ আলম।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: