সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৫২ সেকেন্ড আগে
সোমবার, ২৩ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৫ জানুয়ারি নির্বাচন ভোটারবিহীন ছিল না : শেখ হাসিনা

নিউজ ডেস্ক:: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ৫ জানুয়ারি নির্বাচন ভোটারবিহীন ছিল না। দেশের মানুষ ভোট দিয়েছে বলেই আজ ৪ বছর পূর্ণ করতে পারলাম। এরশাদ ও খালেদা জিয়া ভোট চুরি করে ক্ষমতায় এসেছিল বলে তারা টিকে থাকতে পারেনি।

শনিবার দলের কার্যনির্বাহী সংসদের সভায় সূচনা বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে অনুষ্টিত সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় কমিটির অধিকাংশ নেতা বৈঠকে উপস্থিত ছিলেন।

শেখ হাসিনা বলেন, অবৈধভাবে ক্ষমতা দখলকারী জিয়া-এরশাদ। এ ব্যাপারে কিন্তু হাইকোর্টে রায় রয়েছে। যারা অবৈধভাবে ক্ষমতায় এসেছে তারা কিভাবে গণতন্ত্রের কথা বলে।

তিনি বলেন, আওয়ামী লীগের বিরুদ্ধে বলাটা তাদের মজ্জাগত দোষ। পাকিস্তানের বিরুদ্ধে যুদ্ধ করে আমরা দেশ স্বাধীন করেছি সেটাও তাদের কাছে অপরাধ। কারণে অনেকের অন্তরে এখনো পেয়ারে পাকিস্তান রয়েছে।

শেখ হাসিনা বলেন, খালেদা জিয়া টুইট করেছে ‘আওয়ামী লীগ বুলেটে আর বিএনপি ব্যালটে’ বিশ্বাসী। এ কথা কতটুকু সত্য তা এ দেশের মানুষ জানে। শেখ হাসিনা বলেন, আমিই প্রথম বলেছিলাম আমরা বুলেটে বিশ্বাস করি না আমরা ব্যালেটে বিশ্বাসী। যারা বন্দুকের নল দেখিয়ে রাষ্ট্রপতিকে অসুস্থ করে নিজে রাষ্ট্রপতি হয়ে টেলিভিশনে বলে আজ থেকে আমি রাষ্ট্রপতি। তারা আবার গণতন্ত্রেও কথা বলে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: