সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৪ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সজলের অজানা প্রতিভার সন্ধান দিলেন প্রভা

ভিডিওতে দেখা যায় হারমোনিয়াম নিয়ে মগ্ন অভিনেতা সজল। তিনি চেষ্টা করছেন এতে সুর তুলতে। প্রভার করা পোস্টে তার ফেসবুক ভক্ত-অনুরাগীরা বেশ মজা পেয়েছেন বোঝা গেল হা হা রিয়াক্ট দেখে।

সেখানে বন্যা মির্জা, চয়নিকা চৌধুরীসহ আরও অনেকে মজার মজার মন্তব্যও করেছেন। অভিনেতা সজল জানালেন, সদ্যই শুটিং শেষ হওয়া একটি নাটকের সেটে হারমোনিয়াম বাজাচ্ছিলেন তিনি। সেটি ভিডিও করে প্রভা ফেসবুকে দিয়েছে মজা করতে।

দর্শক নন্দিত অভিনেতা সজল জানান, প্রভা ও তার জুটির নতুন নাটকটির নাম ‘যে দৃশ্যের শেষ নেই’। গৌতম কৈরীর রচনায় নাটকটি নির্মাণ করেছেন চয়নিকা চৌধুরী। উত্তরায় নাটকটির শুটিং শেষ হয়েছে। বর্তমানে চলছে সম্পাদনা। নাটকের গল্পে স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে সজল-প্রভাকে।

সজল বলেন, আমি একজন নির্মাতার চরিত্রে অভিনয় করেছি। আমি সব সময় কাজকে ভালোবাসি। আর এ কারণেই নিজের খেয়াল-খুশি মতো কাজকেই প্রাধান্য দেই। আমার সহধর্মিণী প্রভা বিষয়টি স্বাভাবিকভাবে নিলেও অনেকেই এটি ভালো চোখে দেখেন না। এ নিয়ে নানা টানাপোড়ন, চড়াই-উতরাই জীবনের।

তার মতে, নতুন বছরে নতুন উদ্যমে শুরু করেছি কাজ। খুন ভাল লাগছে। অনেকদিন পর প্রভার সঙ্গেও কাজ করা হলো। আমার বিশ্বাস নাটকটি ভালো লাগবে দর্শকের।

সজল-প্রভা ছাড়াও এ নাটকে অভিনয় করেছেন নাবিলা ইসলাম, আজম খান, তৌহিদুল ইসলামসহ অনেকে।

নাটকটি প্রযোজনা করেছে মিতুল এন্টারটেইনমেন্ট অস্ট্রেলিয়া লিমিটেড। শিগগিরই কোনো একটি বেসরকারি চ্যানেলে নাটকটি দেখানো হবে বলে জানিয়েছেন নির্মাতা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: