সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২১ সেকেন্ড আগে
সোমবার, ২২ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে কাজী খলিকুজ্জমান আহমদ এর সম্মানে ‘ঘরোয়া বিনোদন সন্ধ্য’ 

কমলগঞ্জ প্রতিনিধি:: দেশ বরেণ্য অর্থনীতিবিদ ড. কাজী খলিকুজ্জমান আহমদ এর সম্মানে “ঘরোয়া বিনোদন সন্ধ্যা” শুক্রবার (৫ জানুযারি) রাত ৮ টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের ঘোড়ামারাস্থ বিশিষ্ট সমাজসেবক, বাংলাদেশ মণিপুরী আদিবাসী ফোরামের সাধারণ সম্পাদক সমরজিত সিংহ এর বাসভবনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান উপভোগ করেন পিকেএসএফ চেয়ারম্যান ড. কাজী খলীকুজ্জমান আহমেদ, উপ ব্যবস্থাপনা পরিচালক (প্রশাসন) ড. জসীম উদ্দিন, ও হীড বাংলাদেশের নির্বাহী পরিচালক আনোয়ার হোসেন। তাঁদের সফর সঙ্গী হিসাবে ঢাকা থেকে জাতীয় দৈনিক পত্রিকা ও বেসরকারী টেলিভিশন এর ১২ জন সাংবাদিক উপস্থিত ছিলেন।

এছাড়া কমলগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোকতাদির হোসেন, মৌলভীবাজার জেলা পরিষদ এর প্যানেল চেয়ারম্যান-১ তফাদার রেজুয়ানা ইয়াসমিন সুমি, অধ্যক্ষ নুরুল ইসলাম, অধ্যক্ষ মোঃ হেলাল উদ্দিনসহ, আদমপুর ইউপি সাবেক চেয়ারম্যান সাব্বির আহমদ ভূঁইয়া ও স্থানীয় সাংবাদিকবৃন্দের মধ্যে কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটি এর সভাপতি ও কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ, দৈনিক সংবাদ প্রতিনিধি মোঃ শাহীন আহমেদ, বাংলাদেশ বেতার প্রতিনিধি আর, কে, সৌমেন উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন অঞ্জনা সিনহা, সুনীতি সিনহা, ভুবন কুমার সিংহ, অর্ণব সিনহা প্রমুখ। প্রায় ঘন্টাখানিক বিনোদন সন্ধ্যায় সকল অতিথিদের মুগ্ধ করে।
বিনোদন সন্ধ্যা শেষে ড. খলিকুজ্জমান সমরজিত সিংহসহ সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান। তিনি বিশেষ করে সমরজিত সিংহ এর অনুরোধে আদমপুর ইউনিয়নকে পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর আওতাভুক্ত করে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন। এসময় উপস্থিত সকল খুশি হন এবং ড. খলিকুজ্জমান আহমেদ প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: