সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে বসবাসরত সুনামগঞ্জ -১ আসনের নাগরিকদের সাথে মতবিনিময় সভা

আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেন, উন্নয়ন ও সমৃদ্ধশীল ডিজিটাল এবং মডেল সুনামগঞ্জ -১ আসন হিসেবে গড়ে তুলতে আওয়ামী লীগের বিকল্প নেই। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমগ্র দেশব্যাপী তথ্য ও প্রযুক্তি সমৃদ্ধশীল উন্নত জাতি গঠনে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ। আজ দেশের সর্বত্র উন্নয়নে ছোয়া লেগেছে। ডিজিটাল বাংলাদেশ স্বপ্নদষ্টা জাতির জনক বন্ধবন্ধুর স্বপ্ন ময় বাংলাদেশ গঠনে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ ঐক্যবন্ধ ভাবে কাজ করে যাচ্ছে। তাই সুনামগঞ্জ -১ আসনে এডভোকেট রঞ্জিত সরকারের বিকল্প নেই। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার্থে রঞ্জিত সরকারকে সহযোগিতা করার আহ্বান জানান তিনি।
শুক্রবার সন্ধ্যা ৭টায় সিলেট নগরীর রিকাবীবাজারস্থ নজরুল একাডেমিতে সিলেটস্থ জামালাগঞ্জ-তাহিরপুর-মধ্যনগর ও ধর্মাপাশাবাসীর সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যকরি সদস্য ও সিলেট মহানগরের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিজাম উদ্দিন আহমদ, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক বিজিত চৌধুরী।
মধ্যনগর থানা উন্নয়ন পরিষদের সভাপতি মো. আমিনুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সুনামগঞ্জ-১ আসনের সম্ভব্য সংসদ সদস্য প্রার্থী এডভোকেট রঞ্জিত সরকার।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ, জগলু চৌধুরী, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিটু, যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিম আহমদ সেলিম, সিলেট জেলা বারের সভাপতি লালা মিয়া।
দিবাকর শেখর ও সুব্রত সামন্ত সরকারের পরিচালনায় মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জামালগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়খ শাহাব উদ্দিন চৌধুরী, এইডেড হাই স্কুলের সহকারী প্রদান শিক্ষক সমীর কান্তি পুরকায়স্থ, তাহিরপুর সমিতির সভাপতি এড. আলী হায়দার, মো. আবুল হোসেন, সমিতির প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা আব্দুল হাই মাস্টার, তাহিরপুর সমিতির সাধারণ সম্পাদক রঞ্জত সরকার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুশেন বর্মন, দেলোয়ার হোসেন বাবু, মনোরঞ্জন তালুকদার, মুস্তফা কামাল, সারোয়ান জাহান সাজু, অনুশীলন একাডেমির পরিচালক শিশির সরকার, পারভেজ আহমদ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মো. শাহনাজুল ইসলাম শিকদার, গীতা পাঠ করেন বিদ্যুৎ সরকার কৃষ্ণ।
সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: