সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ৩৪ সেকেন্ড আগে
রবিবার, ২২ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে ৮ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ

নবীগঞ্জ প্রতিনিধি ::
নবীগঞ্জ উপজেলার হরিপুর গ্রামে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অসুস্থ অবস্থায় ওই ছাত্রীকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধৃত ধর্ষণকারী কাওছার মিয়া, সে একই উপজেলার এনাতাবাদ গ্রামের আনোয়ার মিয়ার পুত্র। ওই ছাত্রী হরিপুর গ্রামের বাবুল মিয়ার মেয়ে ও স্থানীয় উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী।
হাসপাতালের গাইনী ওয়ার্ডে ওই কিশোরীর নানী সালাতুন বিবি জানান, কাওছার সিএনজি চালক। সম্প্রতি ওই কিশোরীর পিতা বাবুল মিয়া ও কিশোরীর পিতা মা কাওছারের সিএনজিযোগে সিলেট যায়। এ সুবাদে তাদের সাথে সম্পর্ক গড়ে তুলে কাওছার। প্রায়ই কাওছার বাবুল মিয়ার বাড়ি আসা যাওয়া করতো। এক পর্যায়ে বাবুলের মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। গত বুধবার সন্ধ্যা ৭টার দিকে কাওছার বেড়ানোর কথা বলে ওই কিশোরীকে বাড়ি থেকে নিয়ে যায়। রাত ৯টার দিকে বাংলাবাজার এলাকার এক বাসায় নিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করে পালিয়ে যায়। এক পর্যায়ে স্থানীয় লোকজন কিশোরীর পিতাকে জানালে সে এসে কিশোরীকে উদ্ধার করে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে সদর হাসপাতালের গাইনী ওয়ার্ডে গিয়ে দেখা যায়, কিশোরীর অবস্থা আশংকাজনক। এ বিষয়ে ডা. সাইফুর রহমান সোহাগ জানান, মেডিকেল রিপোর্টে পর তার অবস্থা জানা যাবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: