সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৪৬ সেকেন্ড আগে
রবিবার, ২২ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জাতীয় পার্টি গণতন্ত্রের ধারক বাহক : বাবলা

নিউজ ডেস্ক:: জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ও ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, ‘জাতীয় পার্টির হাত ধরেই এদেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে। ১৯৯০ সালের ৬ ডিসেম্বর পল্লীবন্ধু এরশাদ গণতন্ত্রের বৃহত্তর স্বার্থে ক্ষমতা হস্তান্তর করেছেন। জাতীয় পার্টি হলো গণতন্ত্রের ধারক বাহক। তাই যেকোনো মূল্যে আমরা গণতন্ত্রের অগ্রযাত্রা অব্যাহত রাখতে যেকোনো ত্যাগ স্বীকার করতে প্রস্তুত রয়েছি।’

দশম জাতীয় সংসদ নির্বাচনের ৪র্থ বর্ষপূর্তি উপলক্ষে শুত্রবার নিজ নির্বাচনী এলাকা শ্যামপুরে এক শান্তি মিছিলের আয়োজন করেন এই সংসদ সদস্য। মিছিলের আগে পোস্তগোলা বালুর মাঠে অনুষ্ঠিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

 

সৈয়দ আবু হোসেন বাবলা বলেন, দেশের সংবিধানকে সমুন্নত ও গণতন্ত্রের অগ্রযাত্রাকে চলমান রাখতে ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে জাতীয় পার্টি অংশগ্রহণ করে। তিনি বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু এরশাদ ও বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ সব সময় শান্তিপূর্ণ রাজনীতিতে বিশ্বাসী। জাতীয় পার্টির প্রতিটি নেতাকর্মীও শান্তিতে বিশ্বাসী। তাই আজ আমরা শান্তি মিছিল করছি।

সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইসহাক ভুইয়া, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সুজন দে, শ্যামপুর থানার সভাপতি কাওসার আহমেদ, সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা প্রমুখ।

পরে ‘গণতন্ত্রের পক্ষে শান্তি মিছিল’ লেখা ব্যানার নিয়ে বাবলার নেতৃত্বে মিছিলটি পোস্তগোলার বালুর মাঠ থেকে শুরু হয়ে ধোলাইপাড়ে এসে শেষ হয়। এই মিছিলে শ্যামপুর ও কদমতলি থানা জাতীয় পার্টির নেতাকর্মীরা ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার কয়েক হাজার মানুষ অংশগ্রহণ করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: