সর্বশেষ আপডেট : ৯ মিনিট ২২ সেকেন্ড আগে
রবিবার, ২২ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছিনতাইকারীর বাসায় ৬০ ভ্যানিটি ব্যাগ

নিউজ ডেস্ক:: ফয়সাল রহমান সোহেল নামে এক ছিনতাইকারীর বাসা যেন পণ্যের গুদাম। পুলিশ ওই বাসা থেকে বিভিন্ন ব্র্যান্ডের ২৩টি মোবাইল হ্যান্ডসেট, ৬০টি ভ্যানিটি ব্যাগ ও পার্স, বিভিন্ন ব্যক্তির ৮টি জাতীয় পরিচয়পত্র, বেশ কয়েকটি ব্যাংকের ডেবিট কার্ড, এক ভরি ছয় আনা ওজনের ২টি স্বর্ণের চেন, ২টি আংটি, ২৪০ জোড়া চাবির রিং, চাকু, বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত ৭৮ জনের পরিচয়পত্র, বিভিন্ন মোবাইল অপারেটরের ৭৮টি সিম কার্ড উদ্ধার করে।

পুলিশ বলছে, মিরপুর মিতালী হাউজিংয়ের ১৬ নম্বর বাসায় ভাড়া থাকতেন ফয়সাল। কয়েকটি বড় ব্যাগের ভেতরে উদ্ধারকৃত ছিনতাইয়ের মালামাল লুকিয়ে রাখা হয়েছিল। বুধবার ওই ছিনতাইকারীর ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। তার কাছ থেকে চাঞ্চল্যকর তথ্য মিলবে বলে আশা করছে পুলিশ।

বছরের প্রথম দিন সন্ধ্যায় মিরপুর বিআরটিএ’র সামনে হঠাৎ এক রিকশাযাত্রীর ব্যাগ ধরে টান দেয় এক মোটরসাইকেল আরোহী। ব্যাগটা নিতে পারেনি সে। পথচারীদের ধাওয়া খেয়ে মোটরসাইকেল থেকে সে পড়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেয়।

কাফরুল থানার পরিদর্শক (তদন্ত) আসলাম উদ্দিন জানান, ছিনতাইকারীর বাসা থেকে এত মালপত্র ও অন্য আলামত পাওয়ার বিষয়টি নজিরবিহীন। এ ঘটনায় একটি মামলা দায়ের করে ১০ দিনের রিমান্ড চেয়ে ফয়সালকে আদালতে পাঠানো হয়। আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফয়সাল জানিয়েছে, মিরপুর এলাকাভিত্তিক ছিনতাই চক্র ‘টানা পার্টি’র প্রধান সে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: