সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ২৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৪ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মোটরসাইকেলের ভেতর ৫৮ হাজার ইয়াবা

নিউজ ডেস্ক:: মোটরসাইকেলের তেলের ট্যাংকে করে ৫৭ হাজার ৮৯৫ পিস ইয়াবা বহনের সময় রাজধানীর শান্তিনগর এলাকা থেকে একজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)। মোটরসাইকেলটিও জব্দ করা হয়েছে। মোটরসাইকেলের ট্যাংকের ভেতরে আলাদা বক্স তৈরি করে সুকৌশলে তিনি ইয়াবা ট্যাবলেট রাজধানীসহ সারাদেশে সরবরাহ করছিলেন বলে জানিয়েছে র‌্যাব।

আটক হওয়া ব্যক্তির নাম মো. স্বপন (৩০)। তিনি যশোর জেলার কোতোয়ালী থানাধীন কারবালা রোডে ৩০/বি-এর মোখলেসুর রহমানের ছেলে। বৃহস্পতিবার রাতে র‌্যাব-২ এর একটি দল পল্টন থানাধীন শান্তিনগর চামেলীবাগ এলাকায় অভিযানে গিয়ে মোটরসাইকেলের তেলের ট্যাংকের ভেতরে অভিনব কায়দায় রাখা ওই ইয়াবাসহ তাকে আটক করে।

yeba

র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি ফিরোজ কাউছার জানান, রাজধানীর শান্তিনগর চামেলীবাগ এলাকায় কয়েকজন মাদক ব্যবসায়ী ইয়াবার বড় একটি চালান সরবরাহ করার জন্য অবস্থান করছে সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা অভিযানে যায়। চামেলীবাগ কনকর্ড টাওয়ার এলাকা হতে স্বপনের সঙ্গে থাকা একটি মোটরসাইকেলের ট্যাংকের মধ্যে অভিনব পন্থায় নীল রঙের ৩০০টি ছোট পলিব্যাগে ৫৭ হাজার ৮৯৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। নগদ ৭ হাজার টাকা মোটরসাইকেল ও মোবাইলসহ তাকে হাতেনাতে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে স্বপন জানান, তিনি কক্সবাজারের টেকনাফ সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মটরসাইকেলের ট্যাংকের ভেতরে আলাদা বক্স তৈরি করে সুকৌশলে ইয়াবা ট্যাবলেট (মাদক) রেখে রাজধানীসহ বাংলাদেশের বিভিন্ন জেলায় মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে আসছে। চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ থানায় দায়ের করা মাদক মামলার (মামলা নং-৪০) আসামি স্বপন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: