সর্বশেষ আপডেট : ৩০ মিনিট ৫১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জনপ্রিয় এই তারকারা কখনো মদ ছুঁয়ে দেখেন নি!

বিনোদন ডেস্ক ::
তারকাদের ককটেল, মকটেল পার্টি তো লেগেই থাকে। আর পার্টিতে একটু-আধটু মদ্যপান তো চলেই। কিন্তু তা সত্ত্বেও মদ ছুঁয়েও দেখেন না এমনও অনেক তারকা রয়েছেন।

বিপাশা বসু: ফিট থাকতে মদ থেকে নিজেকে অনেক দূরে সরিয়ে রাখেন তিনি। বলিউডের সফল এই অভিনেত্রীর ফিটনেস ভিডিওগুলিও বেশ জনপ্রিয়।

সোনাক্ষী সিনহা: এমনিতে ভারী চেহারা। বলিউডে আসার পর চরিত্রের স্বার্থে মেদ ঝরিয়ে অনেকটাই ছিপছিপে হয়েছেন তিনি। লাফিং কালার্স-এর দাবি, মদ ছুঁয়েও দেখেন না সোনাক্ষী। কারণ, তিনি নাকি মদ্যপান পছন্দই করেন না।

পরিণীতি চোপড়া: পার্টি, আউটিং তারও লেগেই থাকে। তা-ও মদ্যপান থেকে নিজেকে বিরত রেখেছেন পরিণীতি। মূলত ফিটনেসের কারণেই মদ্যপান করেন না তিনি।

অমিতাভ বচ্চন: তিনি বলিউডের শাহেনশা। আজও তিনি তরুণ প্রজন্মের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করে চলেছেন। বলিউডের ব্যস্ততম সেলিব্রিটিদের অন্যতম অমিতাভ বচ্চনও মদ্যপান করেন না। শুধু তাই নয়, তিনি সম্পূর্ণ নিরামিশাষী।

অক্ষয় কুমার: পঞ্চাশ বছর বয়সী এই অভিনেতার ফিটনেস অনেকেরই ঈর্ষার কারণ। মার্শাল আর্ট এক্সপার্ট অক্ষয় নিজেকে ফিট রাখতে মদ ছুঁয়েও দেখেন না। শুধু তাই নয়, ফিটনেসের কারণে খাবারে নুনও খান না তিনি।

সনু সুদ: তার ফিটনেস, শরীরের সুঠাম গঠন সত্যিই নজরকাড়া। সনুও মদ মোটেই পছন্দ করেন না। তাই নিজেকে মদ্যপান থেকে সব সময় দূরে সরিয়ে রাখেন তিনি।

জন আব্রাহাম: বেশ কিছু ছবিতে অনস্ক্রিন তাকে মদ্যপান করতে দেখা গেলেও ব্যক্তিগত জীবনে মদ ছুঁয়েও দেখেন না জন আব্রাহাম। মূলত ফিটনেসের কারণেই মদ্যপান করেন না তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: