সর্বশেষ আপডেট : ৯ মিনিট ২১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওয়ার্ড মহিলা আ. লীগের সাথে টাওয়ার হ্যামলেটস স্পিকার সাবিনার মতবিনিময়

যুক্তরাজ্যের টাওয়ার হ্যামলেটস স্পিকার সাবিনা আক্তার বলেছেন, প্রবাসীরা বিদেশের মাটিতে বাংলাদেশের ইতিহাস-ঐতিহ্য তুলে ধরার চেষ্টা চালাচ্ছেন। টাওয়ার হ্যামলেটস কাউন্সিলও এ থেকে ব্যতিক্রম নয়। সেখানে বাংলা ভাষা শিক্ষার জন্য টাওয়ার হ্যামলেটস থেকে আর্থিক সহায়তা দেয়া হচ্ছে।
তিনি বলেন, আমি বাংলাদেশী মেয়ে। আমরা চাই বাংলাদেশ একটি সুখী সুন্দর ও সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে উঠুক। ব্রিটেন সরকার সব সময় বাংলাদেশের পাশে ছিলো এবং আছে।
মঙ্গলবার রাতে ২২নং ওয়ার্ড মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। এতে সভাপতিত্ব করেন ওয়ার্ড মহিলা আওয়ামীলীগের সভানেত্রী শামীম আরা বেবী’র সভাপতিত্বে ও মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি কামাল উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা বাংলাদেশ সেন্টারের ভাইস প্রেসিডেন্ট মুহিবুর রহমান মুহিব,সাপ্তাহিক জনমত এর ম্যানেজিং ডিরেক্টর ও লন্ডন বাংলা প্রেস ক্লাবের নিরবাহি সদস্য আমিরুল ইসলাম চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সদস্য সাবেক কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম, মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসমা কামরান, যুবলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, সাংবাদিক নজরুল ইসলাম বাসন, লন্ডন বাংলা প্রেস ক্লাবের ভাইস প্রেসিডেন্ট মাহবুবুর রহমান, রুরাল ডেভলাপমেন্ট ফাউন্ডেশন (আর.ডি.এফ)এর ট্রাষ্টি ও জেনারেল সেক্রেটারি জুনায়েদ চৌধুরী, লন্ডন ক্রয়ডন কাউন্সিলের কাউন্সিলর ও বেতার বাংলার ডিরেক্টর শেরওয়ান চৌধুরী, মহিলা আওয়ামীলীগ নেত্রী সাবেক কাউন্সিলর শিরিন শারমীন, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আবুল হাসনাত, ১৯নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক জাবেদ সিরাজ।
আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রলীগ নেতা হুমায়ুন রশিদ সুমন, ছিদ্দিক আহমদ, কাজী জুবায়ের আহমদ, সুলতান শাহজাহান তুহিন, ২২নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি কাওছার আহমদ, নাবিল আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: