সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ২৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সপ্তাহে ৬ লক্ষ ডলারের বেশি আয় নেইমার!

স্পোর্টস ডেস্ক ::
বিশ্বের দামি ফুটবলার এখন নেইমার। বেতন–‌ভাতা পাওয়ার ক্ষেত্রেও শীর্ষে আছেন এই ব্রাজিল তারকা। তবে সপ্তাহে ৬ লক্ষ ডলার কিংবা তার চেয়ে বেশি আয় করলেই তো আর হয় না, সেটি খরচ করার উপায়ও তাকে ভেবে বের করতে হয়!‌ এদিক দিয়ে নেইমার অবশ্য মেসি–‌রোনালদোর চেয়ে অনেক অনেক এগিয়ে। জীবনকে উপভোগ করার সব পথই খুঁজে নিয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার।

নেইমারের সংগ্রহশালার লিস্ট দেখলে যে কারোর চোখ কপালে উঠবে। নেইমারের অতি প্রিয় একটি সংগ্রহ ফেরারি ৪৫৮ স্পাইডার। এই মডেলের গাড়ি নিজের অধিকারে নিতে ২ লাখ পাউন্ড খরচ করতে হয়েছে নেইমারকে। ঘন্টায় ২০০ মাইল গতিতে ছুটতে পারা এবং মাত্র ৩ সেকেন্ডে ৬০ মাইল গতি তুলতে পারা একটি গাড়ির জন্য এ আর এমন কী!‌

তবে শুধু একটি ফেরারি দিয়ে কী নেইমারের তৃপ্তি আসে?‌ ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের সংগ্রহে আছে ফেরারি ক্যালিফোর্নিয়া টি। এ মডেলও ঘন্টায় সর্বোচ্চ ২০০ মাইল গতি তুলতে পারে। তবে এর দাম ৪৫৮ স্পাইডারের তুলনায় বেশ কম, মাত্র ১ লাখ ৫৫ হাজার পাউন্ডেই মিলে এর দেখা।

নেইমারের গ্যারেজ দেখা মেলে মার্সিডিজ এ এম জি জি টি রোডস্টার–‌১০০ এরও। ১ লাখ ৪০ হাজার পাউন্ডের এ গাড়ি ছুটতে পারে ১৯৬ মাইল গতিতে। এছাড়া নেইমারের বাহনের তালিকায় আছে পোরশে প্যানামেরা, ফোকস ওয়াগন টরেগ ভি এইট, অডি কিউ ফাইভ, অডি আর এস সেভেন স্পোর্টস ব্যাক ও অডি টিটির মতো দুর্দান্ত সব গাড়ি।

শুধু স্থলেই রাজত্ব করে শান্তি পাচ্ছে না নেইমার। জল ও বায়ু দখলের ইচ্ছে নেইমারের। বার্সেলোনায় যোগ দেওয়ার পর থেকেই তার ব্যক্তিগত বিমানের সঙ্গে পরিচিত সবাই। পিএসজিতে যোগ দেওয়ার পর দ্বিতীয় আরেকটি জেট কিনেছেন বলে শোনা যাচ্ছে। আর সুযোগ পেলেই হেলিকপ্টারে চড়ার ছবিও দেখিয়ে দেন সামাজিক যোগাযোগের মাধ্যমে। আর ছুটি পেলেই ছুটেন ভূমধ্যসাগরে। একদল বন্ধু–‌বান্ধব নিয়ে আয়েশ করেন নিজের প্রমোদতরিতে।‌

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: