সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ২৪ সেকেন্ড আগে
শনিবার, ২১ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ক্রিকইনফোর বর্ষসেরা টেস্ট একাদশে সাকিব-মুশফিক

স্পোর্টস ডেস্ক ::
ক্রিকেট বিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফোর বর্ষসেরা টেস্ট একাদশে জায়গা করে নিলেন বাংলাদেশ জাতীয় টেস্ট দলের সাবেক এবং বর্তমান অধিনায়ক। এর আগে ক্রিকেট অস্ট্রেলিয়া এবং গার্ডিয়ানের বর্ষসেরা টেস্ট একাদশেও জায়গা পেয়েছিলেন সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম। এবার ক্রিকইনফোও স্বীকৃতি দিল জাতীয় দলের এই দুই তারকাকে।

ক্রিকইনফোর বর্ষসেরা টেস্ট একাদশে বিশেষজ্ঞ অলরাউন্ডার হিসেবে দলে নেওয়া হয়েছে সাকিবকে। ওয়েলিংটন টেস্টে নিউজিল্যান্ডের বিপক্ষে ২১৭ রান করেছিলেন তিনি। ২০১৭ সালে সাকিব ৭ টেস্টে ৪৭.৫ গড়ে ৬৬৫ রান করেছেন, উইকেট নিয়েছেন ২৯টি।

নিউজিল্যান্ডের বিপক্ষে ২১৭ রানের ইনিংসটি দিয়ে সাকিবকে বিবেচনায় এনেছে ক্রিকইনফো। যদিও ওয়েলিংটনে অনুষ্ঠিত ম্যাচটিতে হেরেছিল বাংলাদেশ। ২০১৭ সালে সাকিব ৭ টেস্টে ৪৭.৫ গড়ে ৬৬৫ রান করেছেন, উইকেট নিয়েছেন ২৯টি।

অন্যদিকে ২০১৭ সালে ৫৪.৭১ গড়ে ৭৬৬ রানের পাশাপাশি ১২টি ক্যাচ ও ২টি স্টাম্পিং করেছেন মুশফিক। ওয়েলিংটনে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্টে ১৫৯ রান করেছিলেন এই ডানহাতি ব্যাটসম্যান। ভারতের বিপক্ষে একমাত্র টেস্টেও করেছিলেন ১২৭ রান।

ক্রিকইনফোর বর্ষসেরা টেস্ট একাদশ

ডিন এলগার, ডেভিড ওয়ার্নার, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, স্টিভেন স্মিথ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটকিপার), নাথান লায়ন, কাগিসো রাবাদা, জেমস অ্যান্ডারসন ও নিল ওয়াগনার।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: