সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ১৪ সেকেন্ড আগে
রবিবার, ২১ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৩০০ কোটিতে ‘টাইগার জিন্দা হ্যায়’

বিনোদন ডেস্ক ::
দুই সপ্তাহ পূর্ণ হতে এখনও বাকি আছে। এরই মধ্যে ৩০০ কোটি ছুঁয়ে ফেললো সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত চলচ্চিত্র ‘টাইগার জিন্দা হ্যায়’। মুক্তির ২ সপ্তাহের মধ্যে ৩০০ কোটির ঘর ছুঁয়ে রেকর্ড গড়ল ছবিটি।

বলিউড ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ ইতিমধ্যেই টুইট করে ‘টাইগার জিন্দা হ্যায়’র সাফল্যে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। পাশাপাশি আগামী কয়েকদিনের মধ্যে ‘টাইগার জিন্দা হ্যায়’ আরও ভাল ব্যবসা করবে বলেও আশা প্রকাশ করেন তরণ আদর্শ।

জানা গেছে, ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটি সালমান খানের ১২তম সিনেমা, যা ১০০ কোটির ক্লাবে প্রবেশ করল। আর ক্যাটরিনার পঞ্চম। এই সাফল্যে বলিউডে এখন ক্যাটরিনার বন্দনা। এই ছবি দিয়ে সালমান-ক্যাট দুজনই সুসময়ের দেখা পেয়ে উড়ছেন।

২০০৪ সালে আইএস জঙ্গিদের কবল থেকে ৪৬ জন নার্সকে উদ্ধার করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ। প্রধানমন্ত্রী এবং বিদেশমন্ত্রীর উদ্যোগেই ৪৬ জন নার্সকে উদ্ধার করা হয়। ওই ঘটনার পর প্রধানমন্ত্রী মোদীকে শ্রদ্ধা জানাতেই ‘টাইগার জিন্দা হ্যায়’ তৈরি করা হয় বলে জানিয়েছেন পরিচালক আলি আব্বাস জাফর।

‘টাইগার জিন্দা হ্যায়’ ২০১২ সালের ব্লকবাস্টার ‘এক থা টাইগার’-এর সিক্যুয়েল। আগের ছবির মতো এবারও টাইগার ও জয়া চরিত্রে অভিনয় করেছেন সালমান ও ক্যাটরিনা। আর পরিচালকের আসনে কবির খানের স্থলাভিষিক্ত হয়েছেন আলি আব্বাস জাফর। পাঁচ মহাদেশে হয়েছে এ ছবির শুটিং।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: