সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৫৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথের লামাকাজি রাগীব-রাবেয়া উচ্চবিদ্যালয় ও কলেজের নতুন একাডেমীক ভবন উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক ::

সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজি রাগীব-রাবেয়া উচ্চবিদ্যালয় ও কলেজের নতুন একাডেমীক ভবন উদ্বোধন করেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেলে শিক্ষার্থীদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ, নবীন বরণ অনুষ্ঠানে ভবনটি উদ্বোধন করা হয়।

রাগিব-রাবেয়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ গভর্নিং বডির সভাপতি রইছ আলীর সভাপতিত্বে ও শিক্ষক মাসুক মিয়া ও কামাল মিয়ার যৌথ পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান প্রধান অতিথির বক্তব্য রাখেন।
প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে, স্বাধীনতা বিরোধীরা বোমাবাজি আর জঙ্গিবাদী কার্যকলাপে বিশ্বের বুকে বাংলাদেশের সুনাম বিনষ্ট করছে। তিনি বলেন, তারা বোমা ফাটিয়ে, মানুষ হত্যা করে দেশকে ধ্বংসের দিকে ঠেলে দিতে চায়। আমরা বোমার শব্দ শুনতে চাই না, দেশের জনগণকে সাথে নিয়ে জামায়াত-বিএনপির সকল ষড়যন্ত্রকে প্রতিহত করে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।

মান্নান হুশিয়ারি দিয়ে বলেন, কোন অপরাধীদের আর ছাড় দেয়া হবেনা। কারণ দেশে বোমাবাজ জঙ্গিবাদের স্থান নেই।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের উদ্দেশ্য করে প্রতিমন্ত্রী বলেন, তোমাদেরকে পড়ালেখা করে উচ্চ-শিক্ষিত হতে হবে। কারণ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা তখনই হবে, যখন লেখা-পড়া করে সকলেই শিক্ষিত হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক এমপি ও সিলেট জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, যুগ্ম-সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক, ইউএনও অমিতাভ পরাগ তালুকদার, মুন একাডেমীর প্রতিষ্ঠাতা আমিনুল ইসলাম। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ একেএম ছিফত আলী ও প্রভাষক শাহীন আলম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার রঞ্জিত ধর রন মেম্বার, বিশ্বনাথ থানার ওসি (তদন্ত) দুলাল আকন্দ, দৌলতপুর ইউনিয়নের চেয়ারম্যান আমির আলী, মোগলগাঁও ইউনিয়নের চেয়ারম্যান হিরন মিয়া, বিশ্বনাথ উপজেলা আ’লীগ নেতা আপ্তাব উদ্দিন মাস্টার, ডা: শাহনুর হোসাইন, গভর্নিং বডির সদস্য আতাউর রহমান, ফয়জুল হক, জ্যোতির্ময় দে মতি, শাহিন আহমদ সামছু, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, ইউপি সদস্য এনামুল হক এনাম, ফয়ছল আহমদ, প্রতিষ্ঠানের প্রভাষক পারমিতা পাল, রুহুল আমিন, ইমরান আহমদ, খালেদা আক্তার রিপা, সহকারী শিক্ষক মাছুম তালুকদার, কামরুন নাহার পলি, কুলছুমা জান্নান পলি প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: